bangla news

রূপগঞ্জকে হারিয়ে ডিওএইচএস'র চমক

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৫ ৭:১০:৫৩ পিএম
.

.

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) ফেরার উপলক্ষটা দারুণভাবে উদযাপন করল ওল্ড ডিওএইচএস স্পোর্টিং ক্লাব। অন্যতম ফেবারিট লিজেন্ডস অব রূপগঞ্জকে ২৫ রানে হারিয়ে চমক দেখিয়েছে প্রথম বিভাগ থেকে প্রিমিয়ার লিগে ওঠে আসা দলটি।

রোববার (মার্চ ১৫) সাভারে বিকেএসপির চার নম্বর মাঠে আগে ব্যাট করে ২৩০ রানে অলআউট হয় ডিওএইচএস। জবাবে ব্যাট করতে নেমে ২০৫ রানে অলআউট হয় রূপগঞ্জ।

২৩১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি রূপগঞ্জ। ৭১ রান তুলতেই ৪ উইকেট হারিয়ে বসে তারা। ডিওএইচএস'র নিয়ন্ত্রিত বোলিংয়ে ম্যাচ থেকে ছিটকে যেতে থাকে রূপগঞ্জ।

শেষ পর্যন্ত ৫০ ওভারে ২০৫ রানে অলআউট হয় রূপগঞ্জ।

রূপগঞ্জের পিনাক ঘোষ ৫৩, সানজামুল ৪০ ও সোহাগ গাজী ৩২ রান করেন। ডিওএইচএস'র মোহাম্মদ রশিদ ও অভিষেক দাস ৩টি এবং আলিস আল ইসলাম ও রাকিবুল হোসেন ২টি করে উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে শুরটা ভালোই করেন ডিওএইচএস'র দুই ওপেনার আনিসুল ইসলাম ইমন ও রাখিন আহমেদ। ১০৬ রান আসে তাদের ব্যাট থেকে। 

ইমন ৫৯ রান করে অাউট হলে ছন্দপতন শুরু হয় ডিওএইএস'র। এরপর রূপগঞ্জের নিয়ন্ত্রিত বোলিংয়ে সুবিধা করতে পারেননি ডিওএইচএস'র বাকি ব্যাটসম্যানরা।

৪৯ ওভারে ২৩০ রানে অলআউট হয় ওল্ড ডিওএইচএস। রাখিন ৪৮, মাহমুদুল হাসান ৩৫ ও প্রীতম কুমার ৩৩ রান করেন। রূপগঞ্জের সোহাগ গাজী ৩টি, মোহাম্মদ শহীদ ও আল-আমিন হোসেন ২টি এবং সানজামুল ইসলাম ১টি উইকেটে নেন।

ওল্ড ডিওএইচএসের অভিষেক দাস ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, মার্চ ১৫, ২০২০
আরএআর/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-15 19:10:53