bangla news

তাইবুরের সেঞ্চুরি-রেজাউরের বোলিংয়ে দোলেশ্বরের রোমাঞ্চকর জয়

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৫ ৬:৫৩:৫২ পিএম
রেজাউর রহমানের দারুণ বোলিংয়ে ব্রাদার্স ইউনিয়নকে ৮ রানে হারিয়েছে প্রাই দোলেশ্বর। ছবি: শোয়েব মিথুন

রেজাউর রহমানের দারুণ বোলিংয়ে ব্রাদার্স ইউনিয়নকে ৮ রানে হারিয়েছে প্রাই দোলেশ্বর। ছবি: শোয়েব মিথুন

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) নাটকীয় জয় দিয়ে এবারের মৌসুম শুরু করেছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। তাইবুর রহমানের সেঞ্চুরি আর রেজাউর রহমানের দারুণ বোলিংয়ে ব্রাদার্স ইউনিয়নকে ৮ রানে হারিয়েছে প্রাই দোলেশ্বর।

রেবাবার (মার্চ ১৫) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আগে ব্যাট করে তাইবুরের সেঞ্চুরিতে ৭ উইকেটে ২৩৮ রান করে দোলেশ্বর। জবাবে ব্যাট করতে নেমে ২৩০ রানে অলআউট হয় ব্রাদার্স।

২৩৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ৩৫ রানে ২ উইকেটে হারালেও তৃতীয় উইকেটে জুনায়েদ সিদ্দিকী ও তুষার ইমরানের ব্যাটে জয়ের পথেই এগোতে থাকে ব্রাদার্স। ৯২ রানের জুটি গড়েন তারা। ৫১ রান করে আউট হন তুষার।

একপ্রান্ত আগলে রাখেন ওপেনার জুনায়েদ। তবে প্রাইম দোলেশ্বরের নিয়ন্ত্রিত বোলিংয়ে ব্রাদার্সের জয়ের স্বপ্নটা ফিকে হতে থাকে। শেষ ওভারে জয়ের জন্য ব্রাদার্সের প্রয়োজন ছিলো ১০ রান আর হাতে ছিল ২ উইকেট।

রেজাউর রহমানের করা ওভারটিতে মাত্র এক রান যোগ করতেই বাকি দুটি উইকেট হারায় ব্রাদার্স। সেঞ্চুরির কাছে গিয়েও শেষ পর্যন্ত ৯৭ রান করে শেষ ব্যাটসম্যান হিসেবে আউট হন জুনায়েদ। ২৩০ রানে অলআউট হয় ব্রাদার্স।

প্রাইম দোলেশ্বরের রেজাউর ৪টি, শরিফুল্লাহ ২টি এবং কামরুল হাসান রাব্বি, শামিম হোসেন ও সাইফ হাসান ১টি করে উইকেট নেন।

তাইবুর রহমান। ছবি: শোয়েব মিথুন

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই ব্রাদার্সের নিয়ন্ত্রিত বোলিংয়ে দিশেহারা হয়ে পড়ে প্রাইম দোলেশ্বর। তাইবুর রহমান পারভেজ ছাড়া কোনো ব্যাটসম্যানই বড় রানের দেখা পাননি।
স্রোতের বিপরীতে তুলে নিয়েছেন দারুণ এক সেঞ্চুরি।

তাইবুবের সেঞ্চুরিতে ৭ উইকেটে ২৩৮ রান করে দোলেশ্বর। তাইবুর ৭টি চার আর ৫টি ছয়ে ৯৪ বলে অপরাজিত ১১০ রান করেন। এছাড়া ইমরানুজ্জামান ৩৪ রান করেন।

ব্রাদার্সের সাকলাইন সজিব ২টি এবং আলাউদ্দিন বাবু, রাহাতুল ফেরদৌস, মাইশিকুর রহমান ও আব্দুল কাইয়্যুম ১টি করে উইকেটে নেন।

দারুণ সেঞ্চুরির কারণে প্রাইম দোলেশ্বরের তাইবুর রহমান ম্যাচ সেরা হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০২০
আরএআর/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-15 18:53:52