bangla news

ডিপিএল: প্রথম ম্যাচেই মুশফিকের সেঞ্চুরি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৫ ১:৫৩:৪৮ পিএম
মুশফিকুর রহিম/ছবি: বাংলানিউজ

মুশফিকুর রহিম/ছবি: বাংলানিউজ

শুরুটা সেই বঙ্গবন্ধু বিপিএল থেকেই। তার ব্যাটে রানের বন্যা এখনও চলছে। সর্বশেষ এবারের বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগেও (ডিপিএল) সেঞ্চুরি দিয়েই শুভসূচনা করেছেন মুশফিকুর রহিম। 

রোববার (১৫ মার্চ) মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে পারটেক্স স্পোর্টিং ক্লাবের বিপক্ষে আসরে দলের প্রথম ম্যাচেই সেঞ্চুরির দেখা পেয়েছেন ঢাকা আবাহনীর হয়ে খেলতে নামা মুশফিক।

সকালে টস জিতে ব্যাট করতে নেমে চাপে পড়ে যায় আবাহনী। স্কোর বোর্ডে ৬৭ রান যোগ করতেই লিটন দাস, নাঈম শেখ, আফিফ হোসেনসহ টপ অর্ডারের ৫ উইকেটে হারিয়ে চাপে পড়ে যায় দলটি। দলের অমন ভয়াবহ দুর্যোগের মাঝেই প্রয়োজনীয় সেঞ্চুরির দেথা পেয়েছেন মুশি। তবে তার শুরুটা ছিল ঠিক উল্টো।

ব্যাট করতে নেমে ব্যক্তিগত প্রথম রানের দেখা পেতে মুশফিক খেলেন ২৪ বল। ধীরে ধীরে নিজেকে গুছিয়ে নেন। ৭৫ বলে তুলে নেন হাফ-সেঞ্চুরি। এরপর ১১১ বলে তুলে নেন লিস্ট ‘এ’ ক্যারিয়ারের ১২তম সেঞ্চুরি। শেষ পর্যন্ত ১২৪ বলে ১২৭ রান করে আউট হন মুশফিক। ইনিংসটি ১১টি চার ও ৪টি ছয়ের সাজানো।

মুশফিকের সেঞ্চুরি ছাড়াও আবাহনীর হয়ে রানের দেখা পেয়েছেন মোসাদ্দেক হোসেন ও মোহাম্মদ সাইফউদ্দিন। ৭৪ বলে ৬১ রানের ইনিংস খেলেছেন মোসাদ্দেক। ইনিংসটি ৪টি চার ও ২টি ছক্কায় সাজানো। আর শেষদিকে ঝড় তুলেছেন সাইফউদ্দিন। মাত্র ১৫ বলে তার ৩৯ রানের ইনিংসটি ৫টি ছক্কায় সাজানো।

৫০ ওভারে আবাহনীর সংগ্রহ দাঁড়ায় ৭ উইকেটে ২৮৯ রান। ২৯০ রানের টার্গেটে ব্যাট করছে পারটেক্স।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০২০
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট মুশফিকুর রহিম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-15 13:53:48