bangla news

ধারাভাষ্য থেকে মাঞ্জরেকারকে বাদ দিল ভারত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৪ ২:৩৬:২৬ পিএম
ধারাভাষ্য থেকে মাঞ্জরেকারকে বাদ দিল ভারত

ধারাভাষ্য থেকে মাঞ্জরেকারকে বাদ দিল ভারত

ভারতের নামকরা ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকারকে দেশটির ক্রিকেটের ধারাভাষ্য প্যানেল থেকে বাদ দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এমনটি জানিয়েছে ভারতের প্রথমসারির গণমাধ্যমগুলো। দীর্ঘ প্রায় এক দশকের বেশি সময় থেকে ভারতের ঘরোয়া সিরিজে চেনামুখ মাঞ্জরেকর। তবে ঠিক কি কারণে তাকে বাদ দেওয়া হয়েছে তা জানানো হয়নি। কিন্তু বিভিন্ন সংবাদ মাধ্যমে এসেছে, কর্তৃপক্ষ তার কাজে খুশি নয়।

শুধু আন্তর্জাতিক বা ঘরোয়া ক্রিকেটেই নয়, মাঞ্জরেকারকে ২০২০ সালের আইপিএলের ধারাভাষ্য থেকেও বাদ দেওয়া হতে পারে। যেখানে আগামী ২৯ মার্চ থেকে বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগটি শুরু হওয়ার কথা থাকলেও, করোনাভাইরাস আতঙ্কে এটিকে আপাতত ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে।

করোনার ভয়ে ইতোমধ্যে ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যকার ওয়ানডে সিরিজও বাতিল করা হয়েছে। সিরিজের প্রথম ম্যাচটি অবশ্য ধর্মশালায় বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। তবে এ ম্যাচে সুনীল গাভাস্কার, লক্ষণ শিভারামাকৃষ্ণা ও মুরালী কার্তিকরা ধারাভাষ্য কক্ষে থাকলেও, তাদের দীর্ঘদিনের সঙ্গী মাঞ্জরেকার ছিলেন না।

নাম প্রকাশ না করা শর্তে একটি সূত্র মিররকে বলেন, ‘তাকে হয়তো আইপিএলের প্যানেল থেকে বাদ দেওয়া হতে পারে। এই মুহূর্তে এটি আমাদের মাথায় নেই। তবে আসল ব্যাপার হলো তার কাজে কেউ সন্তুষ্ট না।’

বরাবরই সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় মাঞ্জরেকার গত বছর তার কয়েকটি মন্তব্য নিয়ে সমালোনার শিকার হয়েছিলেন। ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে ‘সীমিত ক্ষমতার ক্রিকেটার’ বলেছিলেন। এছাড়া আরেক নামকরা ধারাভাষ্যকার হার্শা ভোগলে পেশাদার ক্রিকেটার ছিলেন না বলে কটুক্তি করেছিলেন। যদিও মন্তব্যের জন্য পরে ক্ষমাও চেয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-03-14 14:36:26