bangla news

সিরিজের মাঝেই দেশে ফিরছে নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৪ ১১:৫৬:২৭ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

কনোরাভাইরাসের ভয়ংকর প্রকোপের কারণে স্থবির হয়ে পড়ছে ক্রীড়া বিশ্ব। একে একে স্থগিত ঘোষণা হচ্ছে প্রায় সকল ধরনের খেলা। ইউরোপের শীর্ষ পাঁচ ফুটবল লিগ আপাতত মাঠে গড়াচ্ছে না। গত ২৪ ঘণ্টা বাতিল করা হয়েছে অনেক আর্ন্তজাতিক ক্রিকেট ম্যাচ। এবার অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মধ্যকার ট্রান্স-টাসমান পাড়ের ওয়ানডে সিরিজও স্থগিত করা হলো। ফলে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি খেলেই দেশে ফিরছে নিউজিল্যান্ড ক্রিকেট দল।

নিউজিল্যান্ড সরকার তাদের সীমানা বিধিনিষেধের ওপর নীতি জোরদার করায় সিরিজ শেষ না করেই দেশে ফিরছেন উইলিয়ামসন-টেইলররা। তবে কিউই সরকার বেশ কয়েকটি দেশের তালিকা দিয়েছে যেখান থেকে কেউ এলে তাদের অন্তত ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। সে তালিকায় আছে অস্ট্রেলিয়াও। আর আগামীকাল রাত থেকে এই আইন চালু হবে। তাই এমন ঝামেলা এড়ানোর জন্যই শনিবার (১৪ মার্চ) সন্ধ্যাতেই দেশে ফিরছে নিউজিল্যান্ড ক্রিকেট দল।

এদিকে এই ওয়ানডে সিরিজ শেষে অস্ট্রেলিয়া দলে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলেতে নিউজিল্যান্ড সফর করার কথা ছিল। কিন্তু অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা সে দেশে গেলে অন্তত ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। তাই ২৪ মার্চ থেকে ডানেডিনে শুরু হতে যাওয়া এই সিরিজটিও আপাতত বাতিল করা হয়েছে। দু’দেশের ক্রিকেট বোর্ড অবশ্য পরে কোনো এক সময় এই সিরিজগুলো মাঠে গড়ানোর ব্যাপারে আশা করছে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-14 11:56:27