ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নেইমারদের লিগেও করোনাভাইরাসের থাবা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
নেইমারদের লিগেও করোনাভাইরাসের থাবা .

ইতালি ও স্পেনের পথ ধরে এবার ঘরোয়া ফুটবলের বড় দুই আসর (লিগ ওয়ান ও লিগ টু) বন্ধ রাখার ঘোষণা দিল ফ্রান্সও। করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়ায় অনির্দিষ্টকালের জন্য এই সিদ্ধান্ত গ্রহণ করেছে ফ্রান্সের দ্য প্রফেশনাল ফুটবল লিগ (এলএফপি)।

শুক্রবার (১৩ মার্চ) এলএফপি’র এক বিবৃতিতে জানানো হয়, ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রো করোনাভাইরাসের কারণে স্বাস্থ্য সংক্রান্ত জরুরি অবস্থা ঘোষণার পর এমন সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

এদিকে গত বৃহস্পতিবার (১২ মার্চ) ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশনের (এফএফএফ) প্রেসিডেন্ট নোয়েল লে গ্রায়েত তার অ্যাসোসিয়েশনের সব কার্যক্রম বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন।

এর আগে স্প্যানিশ লা লিগা, ইতালির সিরি আ, ডাচ ইরেদিভিসি, পর্তুগালের প্রিমেরা লিগ এবং যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগ আগেই স্থগিত রাখা হয়েছে। এছাড়াও করোনাভাইরাস আতঙ্কে ইউরোপের সবচেয়ে বড় ও মর্যাদাপূর্ণ দুই ফুটবল আসর চ্যাম্পিয়নস লিগ ও ইউরোপা লিগও স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  

আরও পড়ুন- এবার করোনাভাইরাস আক্রান্ত হলেন চেলসি ফরোয়ার্ড
                  করোনাভাইরাস: ইউরোপা ও চ্যাম্পিয়নস লিগ স্থগিত ঘোষণা
                  করোনাভাইরাস: রিয়াল-ম্যানসিটি, জুভেন্টাস-লিঁও ম্যাচ স্থগিত
                  করোনাভাইরাস: স্থগিত আর্জেন্টিনা-ব্রাজিলের ম্যাচ
                  করোনাভাইরাসে আক্রান্ত হলেন আর্সেনাল কোচ আর্তেতা
                  করোনাভাইরাস: দু’সপ্তাহ বন্ধ লা লিগা

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।