bangla news

পিএসএল ছাড়ছেন বিদেশি ক্রিকেটাররা, শঙ্কায় বাংলাদেশের সফর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৩ ৩:৩০:০০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

করোনাভাইরাস আতঙ্কে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) থেকে নিজেদের প্রত্যাহার করে নিয়েছেন বিদেশি ক্রিকেটাররা। একই কারণে শঙ্কায় পড়ে গেছে বাংলাদেশ দলের পাকিস্তান সফরও।

সারা বিশ্বের মতো পাকিস্তানের ক্রীড়াক্ষেত্রেও প্রভাব ফেলেছে করোনাভাইরাস তথা কোভিড-১৯। এরইমধ্যে চলমান পিএসএল ছেড়ে নিজেদের দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন বেশ কয়েকজন বিদেশি ক্রিকেটার। তাদের মধ্যে পেশোয়ার জালমির টম ব্যান্টন, লিয়াম লিভিংস্টোন, লুইস গ্রেগরি এবং কার্লোস ব্র্যাথওয়েট ছাড়াও আছেন মুলতান সুলতান’র জেমস ভিন্স এবং করাচি কিংসের অ্যালেক্স হেলস সবার আগে দেশে ফিরে যাওয়া নিশ্চিত করেছেন।

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে পিএসএল’র করাচির ম্যাচগুলো দর্শকশুন্য স্টেডিয়ামে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এমনকি খেলার শুরু এবং শেষে খেলোয়াড়দের করমর্দন করা থেকেও বিরত থাকার পরামর্শও দেওয়া হয়েছে। 

পাকিস্তানে এখন পর্যন্ত ২১ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি নিশ্চিত করা হয়েছে। এর মধ্যে করাচি শহরেই ১৪ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। সারা বিশ্বে এখন পর্যন্ত ৪ হাজার ৯০০ জনের বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। আর আক্রান্ত হয়েছেন ১ লাখ ৩১ হাজার ৫০০ জনের বেশি।

পাকিস্তান সফরের তৃতীয় ধাপে এই করাচিতেই খেলবে বাংলাদেশ দল। করাচিতে করোনাভাইরাসের উপস্থিতি নিশ্চিত হওয়ার পর থেকেই পাকিস্তান সফর নিয়ে পিসিবি’র সঙ্গে আলোচনায় বসার কথা জানিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

আগামী ১ এপ্রিলে মাঠে গড়ানোর কথা একমাত্র ওয়ানডে ম্যাচ। এরপর ৫ এপ্রিল থেকে শুরু হওয়ার কথা সিরিজের দ্বিতীয় টেস্ট। 

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-13 15:30:00