ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

গোল উৎসব সেরে শেষ আটের পথে ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
গোল উৎসব সেরে শেষ আটের পথে ম্যানচেস্টার ইউনাইটেড সতীর্থদের সঙ্গে ওডিয়নের গোল উদযাপন

মহামারী আকার ধারণ করা করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে গ্যালারি ছিল ফাঁকা। প্রতিপক্ষের সেই ফাঁকা মাঠে গোল উৎসব সেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। অস্ট্রেলিয়ান ক্লাব লাস্ককে ৫-০ গোলে বিধ্বস্ত করে ইউরোপা লিগের শেষ আটে এক পা দিয়ে রাখলো রেড ডেভিলরা। 

বৃহস্পতিবার (১২ মার্চ) রাতে লিঞ্জার স্টাডিয়নে শেষ ষোলোর প্রথম লেগে মাঠে নেমে প্রভাব বিস্তার করে খেলতে থাকে ওলে গানার সুলশারের শিষ্যরা। গোলের জন্যও বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি তাদের।

২৮তম মিনিটে গুডিয়ন ইঘালো এগিয়ে দেন রেড ডেভিলদের।  

তবে ইংলিশ জায়ান্টদের সামনে দুর্দান্ত লড়াই করতে থাকা লাস্কও আর কোনো গোল হজম করেনি প্রথমার্ধে। বিরতির পর ম্যানচেস্টার ইউনাইটেডকে উল্টো ভয় ধরিয়ে দেয় অস্ট্রেলিয়ান ক্লাবটি। লাস্ক তাদের শেষ তিন গোল হজম করে ম্যাচের একেবারে শেষদিকে।  

৫৮তম মিনিটে ম্যানচেস্টার ইউনাইটেডের ব্যবধান দ্বিগুণ করেন ড্যানিয়েল জেমস। ৮২তম মিনিটে ব্যবধান বাড়ান হুয়ান মাতা। অতিরিক্ত সময়ের প্রথম মিনিটে ম্যাসন গ্রিনউড ও তৃতীয় মিনিটে আন্দ্রেস পেরেরার গোলে রেড ডেভিলরা মাঠ ছাড়ে ৫-০ গোলের জয়ে।

দু’দলের ফিরতি লেগ হবে বৃহস্পতিবার (১৯ মার্চ), ওল্ড ট্র্যাফোর্ডে।  

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, ১৩ মার্চ ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।