ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জামাল ভূঁইয়াদের রুখে দিল আরামবাগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, মার্চ ১২, ২০২০
জামাল ভূঁইয়াদের রুখে দিল আরামবাগ প্রতিপক্ষকে ড্রিবলিংয়ে কাবু বানাচ্ছেন জামাল ভূঁইয়া: ছবি-শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের চলতি মৌসুমে ফের হোঁচট খেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। এগিয়ে গিয়েও আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র করেছে জামাল ভূঁইয়ারা। এর আগের ম্যাচে তারা ২-১ গোলে হেরেছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কাছে। 

বৃহস্পতিবার (১২ মার্চ) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে প্রভাব বিস্তার করে খেলতে থাকে দ্রাগো মামিচের শিষ্যরা। গোলের জন্যও তাদের বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি।

২৮তম মিনিটে জামাল ভূঁইয়ার পাস থেকে সাইফকে এগিয়ে দেন ডিফেন্ডার ইয়াসিন আরাফাত।  

ছবি: শোয়েব মিথুনব্যবধানটা ধরে রেখে প্রথমার্ধ শেষ করে মামিচের দল। কিন্তু বিরতির পর গোল শোধের জন্য মরিয়া হয়ে ওঠে আরামবাগ। ৬২তম মিনিটে সেই সুযোগও পেযে যায় শেখ জাহিদুর রহমানের দল। ৪০ বছর বয়সী ডিফেন্ডার দিদারুল হকের অ্যাসিস্ট থেকে আরামবাগকে সমতায় ফেরান নাইজেরিয়ান ফরোয়ার্ড এলিটা কিংসলে।  

ছবি: শোয়েব মিথুনম্যাচের বাকি সময় আক্রমণ শাণালেও জয়সূচক গোলের দেখা পায় জামাল ভূঁইয়ারা। তবে পয়েন্ট ভাগাভাগি করেও চট্টগ্রাম আবাহনীকে টপকে পয়েন্ট তালিকার দুইয়ে ওঠে এসেছে সাইফ। তার জন্য অবশ্য তাদের খেলতে হয়েছে ৬ ম্যাচ।  

এক ম্যাচ কম খেলে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে ওঠা শেখ জামালের চেয়ে তাদের এক পয়েন্ট কম। অন্যদিকে শেখ রাসেলকে পেছনে ঠেলে ৫ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে অষ্টম স্থান দখল করেছে আরামবাগ।  

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।