ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

করোনাভাইরাস: কোয়ারেন্টাইনে রিয়াল মাদ্রিদের সব খেলোয়াড়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, মার্চ ১২, ২০২০
করোনাভাইরাস: কোয়ারেন্টাইনে রিয়াল মাদ্রিদের সব খেলোয়াড় অনুশীলনে রিয়াল মাদ্রিদ তারকারা

করোনাভাইরাস আতঙ্কে স্থবির হয়ে পড়েছে ক্রীড়া বিশ্ব। তার মধ্যে সম্প্রতি এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ইতালির জুভেন্টাস সেন্টার-ব্যাক দানিয়েল রুগানি। 

সেই আতঙ্কের সংবাদ তরতাজা থাকতেই ফের ফুটবল বিশ্বকে চিন্তায় ফেলে দিয়েছে করোনা। রিয়াল মাদ্রিদের এক বাস্কেটবল সদস্য কোভিড-১৯ পজিটিভ হওয়ায় ক্লাবটির বাস্কেটবল ও ফুটবল দলকে রাখা হয়েছে কোয়ারেন্টাইনে।

 

বৃহস্পতিবার (১২ মার্চ) মধাহ্নে স্প্যানিশ টিভি নেটওয়ার্ক ‘লা সেক্সটা’ খবরটি জনসম্মূখে আনার পর রিয়াল মাদ্রিদ এবং লা লিগা কর্তৃপক্ষ উভয়ে বিষয়টি নিশ্চিত করে। অবশ্য বাস্কেটবল খেলোয়াড়ের নাম এখনও জানা যায়নি।  

বাস্কেটবল এবং ফুটবল স্কোয়াড রিয়ালের একই প্রশিক্ষণ কক্ষ ব্যবহার করে। যার কারণে ক্লাবটির কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে করোনার প্রাদুর্ভাব যাতে না ছড়ায় তার জন্য সব খেলোয়াড়কে ১৫ দিন ধরে কোয়ারেন্টাইনে রাখার।  

এদিকে রিয়ালের বাস্কেটবল খেলোয়াড়ের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পর দুই সপ্তাহের জন্য লা লিগার সব ম্যাচ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

করোনাভাইরাসে এখন পর্যন্ত স্পেনের ২ হাজার ২০০ জনের আক্রান্ত হওয়ার খবর জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, মার্চ ১২, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।