ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মুশফিককে পাকিস্তানে যেতে অনুরোধ করলেন হাসান আলী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, মার্চ ৯, ২০২০
মুশফিককে পাকিস্তানে যেতে অনুরোধ করলেন হাসান আলী মুশফিককে পাকিস্তানে যেতে অনুরোধ করলেন হাসান আলী

নিরাপত্তার কারণে বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে অনেক আলোচনা হয়েছে। শেষ পর্যন্ত তিন ধাপে দেশটিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে রাজি হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইতোমধ্যে দুটি পর্ব শেষ করে এসেছে টাইগাররা। তবে এই সফরগুলোতে বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে যাননি মুশফিকুর রহিম। আর শেষ পর্বেও তিনি নিজের আগের অবস্থান থেকে এক পাও নড়েননি।

তবে পাকিস্তানের বর্তমান পরিস্থিতি স্বাভাবিক বলে দাবি করলেন দেশটির ফাস্ট বোলার হাসান আলী। শুধু এতেই থেমে নেই হাসান, তিনি মুশফিককে পাকিস্তানে আসার অনুরোধও করেছেন।

বাংলাদেশ এর আগে প্রথম ধাপে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে আসে। আর দ্বিতীয় ধাপে খেলে একটি টেস্ট। যেখানে তৃতীয় ও শেষ পর্বে রয়েছে একটি ওয়ানডে ও একটি টেস্ট। যদিও বাংলাদেশ এখন পর্যন্ত কোনো ম্যাচ জিতে আসতে পারেনি।

তবে সম্প্রতি জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে সিরিজ চলাকালীন মুশফিককে নিয়ে ফের বসেছিল বিসিবি। বিভিন্ন গণমাধ্যম থেকে জানা যায়, পাকিস্তান সফর করতে মুশফিককে চাপও দেওয়া হয়েছিল। তবে নিজের সিদ্ধান্তেই অনড় থাকেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

এদিকে পাকিস্তানি বোলার হাসান মুশফিককে পাকিস্তানে ফের আমন্ত্রণ জানিয়েছেন। তিনি আরও জানান, ওয়েস্ট ইন্ডিজ ফাস্ট বোলার কার্লোস ব্র্যাথওয়েট তাকে বলেছেন সাবেক বাংলাদেশ অধিনায়ক কেন পাকিস্তান সফর করছে না। তার মতে মুশফিকের দলের সঙ্গে আসা উচিৎ। ব্র্যাথওয়েট এও মনে করেন পাকিস্তান এখন নিরাপদ একটি দেশ।

বর্তমানে পাকিস্তান সুপার লিগে খেলছেন হাসান আলী। পাকিস্তানে অনুষ্ঠিত এই টুর্নামেন্টে ব্র্যাথওয়েটও খেলছেন। লিগের একটি ম্যাচ শেষে হাসান বলেন, ‘ব্র্যাথওয়েট আজ আমাকে বলেছে, মুশফিক কেন পাকিস্তান সফর করছে না। আমি তাকে বলেছি, আমি নিশ্চিত নেই তবে আমি মনে করি তার আসা উচিৎ। যেখানে তার দল আসছে। ব্র্যাথওয়েটের মতে মুশফিকের আসা উচিৎ, কেননা পাকিস্তান এখন নিরাপদ দেশ। ’

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, মার্চ ০৯, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad