bangla news

এশিয়া বনাম বিশ্ব একাদশের ম্যাচ ২১ ও ২২ মার্চ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৮ ৮:৫৮:০৪ পিএম
বিসিবি পরিচালকদের সভা: ছবি-শোয়েব মিথুন

বিসিবি পরিচালকদের সভা: ছবি-শোয়েব মিথুন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের মধ্যকার দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনের কথা আগেই জানিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৮ থেকে ২২ মার্চের মধ্যেই এ দুই ম্যাচ আয়োজনের কথা বলেছিলো বিসিবি। তবে আগামী ২১ ও ২২ মার্চ অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি।

রোববার (০৮ মার্চ) মিরপুরের বিসিবি কার্যালয়ে বিসিবি পরিচালকদের সভা শেষে বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। এসময় তিনি আরও জানান, ম্যাচ শুরুর দুই দিন আগে ১৮ মার্চ এ আর রহমানের একটি কনসার্টের আয়োজন করবে বিসিবি।

পাপন বলেন, ‘…আরেকটা হলো বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর টি-টোয়েন্টি সিরিজ। আপনারা জানেন, এখানে যে দুটো প্রোগ্রাম আছে আমরা তা নিশ্চিত করেছি। একটা হল কনসার্ট আছে ১৮ তারিখে, এ আর রহমানের। আমরা সেটা করবো আর হলো এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচ। সেটা আমরা ২১ ও ২২ তারিখ করবো। আজকে আমরা কনফার্ম করে ফেলেছি যে এগুলো হবে।’

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, মার্চ ০৮, ২০২০
আরএআর/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   বিসিবি ক্রিকেট নাজমুল হাসান পাপন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-08 20:58:04