ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

ক্রিকেট

তামিমকে নিয়ে চিন্তিত নন মাহমুদউল্লাহ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৮ ০৫:৩৫:৫৬ পিএম
তামিমকে নিয়ে চিন্তিত নন মাহমুদউল্লাহ তামিম ও মাহমুদউল্লাহ

সম্প্রতি তামিম ইকবালের ব্যাটিং স্টাইল নিয়ে বেশ সমালোচনা হচ্ছে ক্রিকেট পাড়ায়। বিশেষ করে সীমিত ওভারের ক্রিকেটে দেশসেরা এই ওপেনার মারকুটে ব্যাটিংয়ের জন্যই পরিচিত। 

কিন্তু সাম্প্রতিক সময়ে ব্যাটিংয়ে নেমে ডট বল বেশি দেওয়ার প্রবনতা লক্ষ্য করা যাচ্ছে ৩০ বছর বয়সী এ ব্যাটসম্যানের। যদিও জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে ‘ব্যাক টু ব্যাক’ সেঞ্চুরির দেখা পেয়েছেন তিনি।

তবে তামিমের ব্যাটিং স্টাইল নিয়ে বাংলাদেশ টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ মোটেও চিন্তা করছেন না।

রোববার (০৮ মার্চ) মিরপুরে জিম্বাবুয়ের বিপক্ষে দুই টি-টোয়ন্টি সিরিজের প্রথম ম্যাচের আগে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা জানান। অধিনায়ক মনে করেন, তামিম যথা সময়েই তার সেরা ছন্দ ফিরে পাবে।

মাহমুদউল্লাহ বলেন, ‘তামিমের হয়তো স্ট্রাইক রেট নিয়ে কথা বলা হচ্ছে। আমার মনে হয়, ও যদি ওর মত ব্যাটিং করতে পারে এই সিরিজেও একটি সেঞ্চুরি করতে পারবে। ’

তিনি আরও বলেন, ‘আমি এই ইস্যু নিয়ে খুব একটা চিন্তিত নয়। কারণ তামিম খু্‌বই ভাল ছন্দে ব্যাটিং করছে। টি-টোয়ন্টি ফরম্যাটে সে বাংলাদেশের সর্বোচ্চ রান সংগ্রাহক। আর এরকম বিশেষ কিছু বলাও হয়নি, ও কিভাবে ব্যাটিং করবে। পিচ মূল্যায়ন করে ও যেভাবে ব্যাটিং করবে আমার মনে হয়, সেটাই আমাদের জন্য যথেষ্ট হবে। ’

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ০৮, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa