bangla news

মৌসুমের প্রথম হার চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের   

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৭ ৬:২৬:১৩ পিএম
বসুন্ধরা কিংস: ফাইল ফটো

বসুন্ধরা কিংস: ফাইল ফটো

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের চলতি মৌসুমের প্রথম হার বরণ করেছে বসুন্ধরা কিংস। গত আসরের চ্যাম্পিয়নরা ১-০ ব্যবধানে হেরেছে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। 

শনিবার (০৭ মার্চ) বসুন্ধরা কিংস নিজেদের পঞ্চম ম্যাচ খেলতে নামে মোহামেডানের ঘরের মাঠ কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে। কিন্তু অসমান মাঠে তেমন সুবিধা করতে পারেনি অস্কার ব্রুজোনের শিষ্যরা। 

কয়েকদিন আগে ক্রিকেটের পিচ তোলায় মাঠের মাঝখান ছিল অসমান। সেই মাঠে নিজেদের স্বাভাবিক খেলায় মনোযোগ দিতে পারেননি দেনিয়েল কলিন্দ্রেসরা। 

তবে ১৩তম মিনিটে কলিন্দ্রেসের ক্রসে তৌহিদুল আলম সবুজ পা ছোঁয়াতে পারলে এগিয়ে যেতে পারতো বসুন্ধরা কিংস। কিন্তু হঠাৎ ছন্দ হারিয়ে প্রথামার্ধে তেমন আর ধারালো আক্রমণ করতে পারেনি ব্রুজোনের দল। 

সেই সুযোগে ২৪তম মিনিটে এগিয়ে যায় মোহামেডান। রাকিব খানের পাস থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকে শট নিয়ে কিংসের গোলরক্ষক আনিসুর রহমান জিকোকে পরাস্ত করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড  উগো ওবি মোনেকে। 

ম্যাচের বাকি সময় সমতায় ফিরতে চেষ্টার কমতি রাখেনি বসুন্ধরা কিংস। কিন্তু শেষ পযর্ন্ত ব্রুজোনের শিষ্যরা মোহামেডানের রক্ষণদেয়ালে ফাটল ধরাতে পারেনি। 

এই হারে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে আছে বসুন্ধরা কিংস। ৫ ম্যাচে ৩ জয়, ১ ড্র ও ১ হারে তাদের পয়েন্ট ১০। সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে মোহামেডান। 

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, মার্চ ০৭, ২০২০
ইউবি 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-07 18:26:13