ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

ফুটবল

করোনার কারণে নেইমার-ডি মারিয়াদের ম্যাচ বাতিল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৭ ০৩:৪৮:২৬ পিএম
করোনার কারণে নেইমার-ডি মারিয়াদের ম্যাচ বাতিল নেইমার-মারিয়া-এমবাপ্পে-ইকার্দি

জনজীবনের পাশাপাশি ক্রীড়া বিশ্বের জন্যও আতঙ্ক হয়ে ওঠেছে করোনা ভাইরাস। প্রাণঘাতি এ ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বন্ধ রাখতে হয়েছে অনেক বড় বড় ক্রীড়া ইভেন্ট। তারমধ্যে রয়েছে ফুটবলও। ইতালির সিরি’আ লিগ থেকে শুরু করে স্প্যানিশ লা লিগাতেও করোনা ভাইরাসের আতঙ্ক বিরাজ করছে। 

এবার সেই আতঙ্কে বাতিল হলো ইউরোপের ক্লাব ফুটবলের সেরা পাঁচ লিগের একটি ফ্রেঞ্জ লিগ ওয়ানের ম্যাচ। করোনা ভাইরাস আতঙ্কে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) বনাম স্ত্রসবুর্গের ম্যাচটি হচ্ছে না।

 

শনিবার (০৭ মার্চ) স্ত্রসবার্গের মাঠে যাওয়ার কথা ছিল নেইমার-ডি মারিয়া-এমবাপ্পেদের। কিন্তু তার একদিন আগে অর্থাৎ শুক্রবার (০৬ মার্চ) সন্ধ্যায় ফ্রান্সে ৬১৩ জন লোকের করোনা ভাইরাস পজিটিভ এবং ১৩ জনের মৃত্যুর খবর পাওয়া যায়। যার কারণে পিএসজি-স্ত্রসবুর্গের ম্যাচটি মুলতুবী রাখে ফ্রেঞ্চ লিগ ওয়ান। তবে ম্যাচটি পুনরায় কবে হবে তা এখনও জানানো হয়নি।  

কেবল ফুটবল নয, দেশটির অন্যান্য ইভেন্টেও আতঙ্ক ছড়িয়েছে করোনা। প্যারিস ম্যারাথান এবং প্যারিস-নিঁস সাইক্লিংয়েও প্রভাব ফেলেছে এ ভাইরাস।  

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, মার্চ ০৭, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa