ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

দুর্নীতি রোধ ক্রিকেটারদেরই দায়িত্ব: ধোনি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: -০০০১-১১-৩০ ১২:০০:০০ এএম

ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বলেছেন দুর্নীতির বিস্তার রোধে ক্রিকেটারদের আরো দায়িত্বশীল হতে হবে।

ডারবান: ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বলেছেন দুর্নীতির বিস্তার রোধে ক্রিকেটারদের আরো দায়িত্বশীল হতে হবে।

মঙ্গলবার ডারবানে এক সংবাদ সম্মেলনে ধোনি বলেন,“খেলাধুলাকে স্বচ্ছ রাখা খুবই জরুরী। আমি মনে করি ব্যক্তিগতভাবে এটা প্রত্যেক খেলোয়াড়ের উপরই নির্ভর করে। কাউকে বোঝানোর কিংবা কাউকে বাঁধা দেওয়ার কোন প্রয়োজন নেই। যদি তুমি তোমার দেশের জন্য খেলো বা দেশকে তুলে ধরো তবে এটা করার জন্য তোমার গর্বিত হওয়া উচিত।”

পাকিস্তানের তিন ক্রিকেটারকে আইসিসির বরখাস্ত করার সিদ্ধান্তকে দুর্নীতি রোধে অনেকেই যথেষ্ট মনে করছেন না। কিন্তু এ সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে ধোনি বলেন,“আমি বিশ্বাস করি এসিএসইউ (অ্যান্টি করাপশন অ্যান্ড সিকিউরিটি ইউনিট) উপযুক্ত সিদ্ধান্তটিই নিয়েছে।”

শুক্রবার থেকে শুরু হওয়া চ্যাম্পিয়ন্স লিগে চেন্নাই সুপার কিংস এর হয়ে খেলতে বর্তমানে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন ভারতের এই ডানহাতি ব্যাটসম্যান। বললেন,“দুর্নীতি দমনে ইউনিট যতটা সচেতন আর যেভাবে তারা কাজ করছে তাতে আমি মনে করি তারা ভালো করছে।”

এসিএসইউকে বেশি ক্ষমতা দেওয়ার পক্ষপাতি নন ধোনি। বলেন,“এসিএসইউকে আরো বেশি ক্ষমতা দেয়া হলে তা খেলোয়াড়দের মানবাধিকার খর্ব করতে পারে।”

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘন্টা, সেপ্টেম্বর ০৭, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 -0001-11-30 00:00:00