ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাশরাফির অধিনায়কত্ব ছাড়ার লগ্নে দর্শক ঢল সিলেটে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, মার্চ ৬, ২০২০
মাশরাফির অধিনায়কত্ব ছাড়ার লগ্নে দর্শক ঢল সিলেটে মাশরাফিকে অভিনন্দন জানাতে ব্যানার হাতে সমর্থকরা: ছবি-মাহমুদ হোসেন

সিলেট: আজকের ম্যাচ দিয়ে একজন মাশরাফির অধিনায়কত্বের ইতি। তাই সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের দিকে চোখ ক্রিকেট প্রেমিদের।

সব পথ যেন চা বাগানের আঁকাবাঁকা পথ ধরে মিশে গেছে সবুজে ঘেরা স্টেডিয়ামে। গ্রীন গ্যালারি যে স্টেডিয়ামকে চিনিয়েছে।

এবার ‘নড়াইল এক্সপ্রেস’ মাশরাফির অধিনায়কত্বের ইতি টানার ইতিহাসের পাশে লেখা থাকবে স্টেডিয়ামটির নাম।   

শুক্রবার (০৬ মার্চ) জিম্বাবুয়ের বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ খেলছে টাইগাররা। আর এই ম্যাচে শেষবারের মতো বাংলাদেশ দলের অধিনায়কত্ব করবেন দর্শকদের কাছে ক্রিকেটের ‘লিজেন্ড হিরো’ মাশরাফি বিন মর্তুজা।

ম্যাশ’র শেষ ম্যাচটির স্মৃতি ধরে রাখতে কেবল সিলেট নয়, দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে এসেছেন মাশরাফি ভক্তরা। শেষ ম্যাচ রাঙাতে দর্শক ঢল সিলেট স্টেডিয়াম অভিমুখে।  

ছবি: মাহমুদ হোসেনসিলেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে গত দুই ম্যাচে গ্যালারির অনেকটা শূন্য ছিল, টিকিট কাউন্টারের সামনে ছিল না দীর্ঘ সারি। অথচ শুক্রবার সকাল থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের বুথের সামনে হাজার হাজার দর্শকের লাইন।

মাশরাফি ভক্তরা সেখানে ব্যানার নিয়ে দাঁড়িয়ে অপেক্ষায় ছিলেন স্টেডিয়াম প্রবেশকালে তাকে স্বাগত জানাতে। ব্যানারেও যেন ছুঁয়ে গেছে আবেগে ‘ওহ ক্যাপ্টেন, মাই ক্যাপ্টেন!’

ছবি: মাহমুদ হোসেনসিলেট স্টেডিয়ামের ফটকে অপেক্ষমাণ অনেকে এসেছেন ঢাকাসহ বিভিন্ন অঞ্চল থেকে।

আগন্তকদের অনেকে তাদের প্রিয় অধিনায়ক সম্পর্কে মন্তব্য করতে গিয়ে বলেন, ‘মাশরাফিকে অনেক মিস করবো। এরকম অধিনায়ক দ্বিতীয়জন পাবে না বাংলাদেশ। ’ 

মাশরাফির জন্য শুভ কামনা জানাতেই তাদের মাঠে আসা।

এদিকে, মাশরাফির অধিনায়কত্বের শেষ ম্যাচ দেখতে সিলেটের মাঠে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। এছাড়া মাশরাফির পরিবার থেকে বাবা গোলাম মর্তুজা উপস্থিত থাকার কথা রয়েছে।

সিলেট জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া ম্যানেজার ফরহাদ কোরেশী বাংলানিউজকে বলেন, ‘শেষ অধিনায়কত্ব হিসেবে মাশরাফিকে বিসিবি’র তরফ থেকে ক্রেস্ট দেওয়া হতে পারে । ’ 

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘন্টা, মার্চ ০৬, ২০২০
এনইউ/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad