ঢাকা, শুক্রবার, ৪ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১, ০৭ জিলকদ ১৪৪২

ফুটবল

সাবিনার হ্যাটট্রিকে এবার ৯ গোলে জিতল বসুন্ধরা কিংস 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, মার্চ ৫, ২০২০
সাবিনার হ্যাটট্রিকে এবার ৯ গোলে জিতল বসুন্ধরা কিংস  বল দখলের লড়াইয়ে বসুন্ধরা কিংসের মেয়েরা

মেয়েদের ফুটবল লিগে সাবিনার হ্যাটট্রিকে বিশাল জয় পেয়েছে বসুন্ধরা কিংস। তহুরা-আঁখি-সাবিনারা টানা তৃতীয় জয় তুলে নিয়েছে নাসরিন একাডেমিকে ৯-০ গোলে উড়িয়ে। 

বৃহস্পতিবার (০৫ মার্চ) কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে প্রথমার্ধে চারটি ও দ্বিতীয়ার্ধে আর পাঁচ গোল করে বসুন্ধরা কিংস।  

ম্যাচের শুরুতেই কোনাকুটি শটে বসুন্ধরাকে এগিয়ে দেন আঁখি খাতুন।

৪১তম মিনিটে ব্যবধানটা দ্বিগুণ করেন তহুরা খাতুন। পরের মিনিটে ফ্রি-কিক থেকে নাসরিন একাডেমির গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল পাঠিয়ে গোলের খাতা খোলেন সাবিনা। এরপর প্রথমার্ধের যোগ করা সময়ে বসুন্ধরার ব্যবধানটা ৪-০ করে দেন তিনি।  

বিরতি থেকে ফিরেও দাপট ধরে রাখে বসুন্ধরা কিংস। ৪৮তম মিনিটে দলের হয়ে পঞ্চম গোল করেন কৃষ্ণা রানী সরকার। এর তিন মিনিট পরেই নিজের দ্বিতীয় গোল করেন তহুরা। ৬৮তম মিনিটে জাল খুঁজে নেন সানজিদাও।  

সাবিনা হ্যাটট্রিক পূরণ করেন ৮৫তম মিনিটে। ডি-বক্সের ভেতর তার নিঁখুত শট আটকাতে পারেননি প্রতিপক্ষের গোলরক্ষক। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে জোড়া গোল পূর্ণ করেন কৃষ্ণাও। এ নিয়ে টানা তৃতীয় ম্যাচে বড় স্কোরলাইনের জয় পেলো বসুন্ধরা কিংস।  

এর আগে বেগম আনোয়ারা স্পোর্টিংকে ১২-০ গোলে হারিয়ে মেয়েদের লিগ শুরু করেছিল বসুন্ধরা কিংস। নিজেদের দ্বিতীয় ম্যাচে তারা ১৩-০ ব্যবধানে গুঁড়িয়ে দেয় স্পার্টান এমকে গ্যালাক্টিকো সিলেট এফসিকে।  

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, মার্চ ০৫, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa