ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

ফুটবল

রহমতগঞ্জের বিপক্ষে কাঙ্ক্ষিত জয় পেল বসুন্ধরা কিংস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, মার্চ ৪, ২০২০
রহমতগঞ্জের বিপক্ষে কাঙ্ক্ষিত জয় পেল বসুন্ধরা কিংস ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে কাঙ্ক্ষিত জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। এবারের মৌসুমে নিজেদের চতুর্থ ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে ২-১ গোলে হারিয়েছে অস্কার ব্রুজোনের শিষ্যরা।

বুধবার (০৪ মার্চ) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের চতুর্থ মিনিটে সাফল্যের দেখা পায় বসুন্ধরা কিংস। মোহাম্মদ ইব্রাহিমের পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন অধিনায়ক ড্যানিয়েল কলিন্দ্রেস।

ম্যাচে সমতায় ফিরতে অবশ্য বেশি সময় নেয়নি রহমতগঞ্জ। ৩৮তম মিনিটে রহমতগঞ্জের উজবেকিস্তানের স্ট্রাইকার আকোবির তুরায়েভ গোল করে সমতায় ফেরান। তবে এরপর আবার ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় বসুন্ধরা।  

প্রথমার্ধের ইনজুরি সময়ে পেনাল্টি বক্সের ডান দিক দিয়ে বিপলু আহমেদের সঙ্গে ওয়ান-টু-ওয়ান পাসের পর দারুণ ফিনিশংয়ে ব্যবধান দ্বিগুণ করেন বসুন্ধরার বখতিয়ার দুইশবেকভ।

বিরতির পর ম্যাচে ফিরতে মরিয়া রহমতগঞ্জ কয়েকটি সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয়। ওদিকে বেশ কয়েকটি আক্রমণ করলেও সফল হতে পারেনি কলিন্দ্রেসবাহিনীও। তবে ম্যাচের শেষদিকে সমতায় ফেরার ভালো একটি সুযোগ পেয়েছিল রহমতগঞ্জ। যদিও ৮৩তম মিনিটে ডি-বক্সের ডান দিক দিয়ে রহমতগঞ্জের ফরোয়ার্ডের জোড়ালো শটটি ফিরিয়ে দেন বসুন্ধরার গোলরক্ষক জিকো।

এই জয়ে চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে বসুন্ধরা। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে রয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, মার্চ ০৪, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa