bangla news

ইতালির ৩ ফুটবলার করোনায় আক্রান্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৯ ৫:১৯:০০ এএম
করোনা ভাইরাসের গ্রাফিক্স

করোনা ভাইরাসের গ্রাফিক্স

ইতালির তুসকান অঞ্চলের ইউএস পিয়ানি ক্লাবের তিন ফুটবলার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

এছাড়াও ক্লাবটির এক স্টাফ আক্রান্ত হওয়ার খবর জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম। তবে ক্লাব কর্তৃপক্ষ তাদের নাম-পরিচয় এখনো প্রকাশ করেনি।

গত ২২ ফেব্রুয়ারি একজন খেলোয়াড় মাথা ব্যথা ও জ্বরে আক্রান্তের পর হাসপাতালে ভর্তি হয়। পরবর্তীতে আরও তিন জনের উপসর্গ দেখা দিলে দুই ফুটবলারকে তাদের বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়। আর স্টাফকে হাসপাতালে ভর্তি করা হয়।   

পরবর্তীতে ক্লাবের প্রত্যেক খেলোয়াড়, টেকনিক্যাল স্টাফ ও ম্যানেজারকে তাদের বাড়িতে ১৫ দিনের কোয়ারেন্টাইনে পাঠানো হয়। 

চীনের উহান প্রদেশ থেকে শুরু করে দিন দিন বিশ্বের আনাচেকানাচে ছড়িয়ে পড়ছে এ ভাইরাস। চীনে বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে ২৭৮৮ জনে দাঁড়িয়েছে। 

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) চীনের জাতীয় স্বাস্থ্য কমিশন এ তথ্য জানায়। 

খবরে বলা হয়, বৃহস্পতিবার চীনে নতুন করে করোনায় আক্রান্ত ৪৪ জনের মৃত্যু হয়েছে। অথচ এর আগের দিন এ রোগে মৃত্যু হয়েছিল ২৯ জনের। গত একমাসের মধ্যে একদিনে সেটিই ছিল সর্বনিম্ন মৃত্যুর হার। 

চীনের স্বাস্থ্য কমিশন জানায়, বৃহস্পতিবার করোনায় নতুন করে আক্রান্ত হন ৩২৭ জন। যদিও এর আগের দিন আক্রান্তের সংখ্যা ছিল ৪৩৩। এরমধ্য দিয়ে দেশটিতে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৮ হাজার ৮২৪ জনে। শেষ খবর পর্যন্ত বিশ্বের ৫৩টি দেশে ছড়িয়েছে প্রাণঘাতী এ ভাইরাস।

বাংলাদেশ সময়: ০৫১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
ইএস/জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-29 05:19:00