bangla news

মোঘল ঐ‌তি‌হ্যে সৌম্য সরকা‌রের বৌভা‌ত

শেখ তান‌জির আহ‌মেদ, ডি‌স্ট্রিক্ট ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৮ ৯:২৩:১১ পিএম
সৌম্য-পূজা দম্পতি

সৌম্য-পূজা দম্পতি

সাতক্ষীরা: এ যেন মোঘল আম‌লের চিত্র। রানী প্রিয়‌ন্তি দেবনাথ পূজার হাত ধ‌রে হাঁট‌ছেন রাজা সৌম্য সরকার। হ্যাঁ, বাংলা‌দেশ জাতীয় ক্রি‌কেট দ‌লের ড্যা‌শিং ও‌পেনার সৌম্য সরকা‌রের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠা‌ন উপল‌ক্ষে সাতক্ষীরার মোজাফফর গা‌র্ডেন সাজা‌নোর হ‌য়ে‌ছে ‌মোঘল আম‌লের সদৃশ নানা স্থাপনা দি‌য়ে। এসব স্থাপনায় সৌম্য সরকার ও প্রিয়‌ন্তি দেবনাথ পূজার ফ‌টো‌সেশন শুরু হয় বি‌কেল থে‌কে।

বি‌কেল গ‌ড়ি‌য়ে সন্ধ্যা, নির্ধা‌রিত সম‌য়ে অনুষ্ঠানস্থ‌লে সম‌বেত হন তিন সহস্রা‌ধিক অ‌তি‌থি। বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠা‌নে এ‌সে সবাই অ‌ভিভুত হন মোঘল আম‌লের এসব অস্থায়ী স্থাপনার প্র‌তিকৃ‌তি দে‌খে। তারা স্ত্রী-সন্তানকে নি‌য়ে মে‌তে ও‌ঠেন সেল‌ফিতে।
...সৌম্য সরকা‌রের বাবা সাতক্ষীরার সা‌বেক জেলা শিক্ষা অ‌ফিসার কি‌শোরী মোহন সরকার অনুষ্ঠা‌নে আগত অ‌তি‌থি‌দের শু‌ভেচ্ছা জা‌নান এবং দেশবাসীর কা‌ছে সৌম্য-পূজা দম্প‌তির জন্য দোয়া চে‌য়ে ব‌লেন, তা‌দের জন্য আপনারা দোয়া কর‌বেন। তাদের দাম্পত্য জীবন যেন সুখ সমৃ‌দ্ধি‌তে ভ‌রে যায়। সৌম্য সরকার যেন আরও ভালো খে‌লে দে‌শের জন্য নি‌জের সেরাটা দি‌তে পা‌রে।
 
‌সৌম্য সরকারও বাবার সঙ্গে সুর মি‌লি‌য়ে দেশবাসীর কা‌ছে নিজের সেরাটা দেওয়ার এবং দাম্পত্য জীব‌নে সু‌খি হওয়ার আ‌শীর্বাদ চান।

...আর তার স্ত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজা ব‌লেন, সৌম্য যতবড় তারকা, তার চে‌য়ে বে‌শি ভালো মানুষ। আমরা যেন সারাজীবন সু‌খে থা‌কি, সেজন্য আ‌শীর্বাদ কর‌বেন।
 
‌সৌম্য সরকা‌রের বৌভা‌তে অংশ নি‌য়ে‌ছেন জাতীয় দ‌লে তার সতীর্থ আনামুল হক বিজয় ও না‌সির হো‌সেন।

আনামুল হক বিজয় ব‌লেন, অসাধারণ আ‌য়োজন। এতো ভাল আ‌য়োজন কখনও দে‌খি‌নি। আ‌মি তা‌দের দাম্পত্য জীব‌নের জন্য আশীর্বাদ কর‌ছি, তারা যেন ভালো থা‌কে।
 
এছাড়াও সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, পু‌লিশ সুপার মোস্তা‌ফিজুর রহমানসহ জেলার রাজ‌নৈ‌তিক, সামা‌জিক, সাংস্কৃ‌তিক, সুশীল সমা‌জ ও সর্বস্ত‌রের মানুষ এ অনুষ্ঠানে অংশ নেন।
 
বুধবার (২৬ ফেব্রুয়া‌রি) রা‌তে খুলনা ক্লা‌বে ক‌নে প্রিয়‌ন্তি দেবনাথ পূজা‌কে অ‌গ্নি‌কে সাক্ষী রে‌খে জীবন সঙ্গী ক‌রে নেন সৌম্য সরকার। 

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-28 21:23:11