bangla news

বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেটে চ্যাম্পিয়ন ‘দ্য ওয়ারিয়র’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৮ ৯:২২:০১ পিএম
চ্যাম্পিয়ন দলের উল্লাস, ছবি: বাংলানিউজ

চ্যাম্পিয়ন দলের উল্লাস, ছবি: বাংলানিউজ

রাজশাহী: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজশাহীতে আয়োজিত ‘বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভাল-২০২০’ এর চ্যাম্পিয়ন হয়েছে ‘দ্য ওয়ারিয়র’।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিযোগিতার ফাইনালে ‘দ্য গ্রেট লিডার’ দলকে মাত্র এক রানে পরাজিত করে ‘দ্য ওয়ারিয়র’ চ্যাম্পিয়ন হয়। রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) আয়োজন করে।

ফাইনাল খেলায় টস জিতে ‘দ্য গ্রেট লিডার’ দলের অধিনায়ক আবু সালেহ আল ফাত্তাহ ‘দ্য ওয়ারিয়র’ দলকে ব্যাটিং করার আমন্ত্রণ জানায়। ‘দ্য ওয়ারিয়র’ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান করে। দলের পক্ষে রফিক ৩৮ ও রকি ৩২ রান করেন।

অন্যদিকে, ১৫৫ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে শুরুটা ভালোই করে ‘দ্য গ্রেট লিডার’র খেলোয়াড়েরা। শেষ ওভারে তাদের জয়ের জন্য প্রয়োজন ছিলো ১৩ রান। কিন্তু তারা ১৫৩ রানে থেমে যায়। ফলে মাত্র এক রানে ম্যাচ জিতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ‘দ্য ওয়ারিয়র’। দ্য গ্রেট লিডারের বাপ্পি ৩৫, রাকি ২৭ ও শাহিন ২৯ রান করেন।

প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা খেলোয়াড়দের পুরস্কার বিতরণ করেন। এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডি প্রমুখ। অনুষ্ঠানের সমাপনী বক্তব্য রাখেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী সাহেদ।

প্রতিযোগিতায় ‘ম্যান অব দ্যা ফাইনাল’ পুরস্কার পেয়েছেন ‘দ্য ওয়ারিয়র’র খেলোয়াড় রকি। ‘সেরা বোলার’র পুরস্কার পেয়েছেন ‘দ্য গ্রেট লিডার’র ডলার এবং ‘সেরা ব্যাটসম্যান’ নির্বাচিত হয়েছেন ‘দ্য ওয়ারিয়র’র রকি।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এসএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-28 21:22:01