bangla news

ওয়ানডেতে স্বরূপে ফিরতে চান সাইফউদ্দিন

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ৭:৩৭:০৬ পিএম
মোহাম্মদ সাইফউদ্দিন/ ছবি: বাংলানিউজ

মোহাম্মদ সাইফউদ্দিন/ ছবি: বাংলানিউজ

বিশ্বকাপের পর প্রায় সাত মাস পর ওয়ানডে দলে ফিরছেন মোহাম্মদ সাইফউদ্দিন। জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে জায়গা পেয়েছেন তিনি। সুযোগটা কাজে লাগাতে মরিয়া এই পেস বোলিং অলরাউন্ডার।

বিশ্বকাপের পর সর্বশেষ জিম্বাবুয়ে ও আফগানিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে দেখা গেছে সাইফউদ্দিনকে। এরপর ইনজুরির কারণে মাঠের বাইরে ছিটকে যান। তবে ইনজুরিকে খেলার অংশ হিসেবেই দেখেন তিনি। সব ক্রিকেটারকেই এর সঙ্গে লড়াই করতে হয় বলে এটা নিয়ে খুব একটা চিন্তা করতেও রাজি নন তিনি।

বৃহস্পতিবার (২৬ ফেব্রুয়ারি) মিরপুরের হোম অব ক্রিকেটে অনুশীলনের এক ফাঁকে সাইফউদ্দিন বলেন, ‘চোটের কারণে হয়তো ৫ মাস বাইরে ছিলাম। কিন্তু এর আগে আমি বাজে পারফরম্যান্সের কারণে দলের বাইরে ছিলাম ৮ মাস। আমি এসবে অভ্যস্ত। এখন হয়তো চোট থেকে ফিরছি। আগেও এমন হয়েছে। এসব আসলে চাপ না। পেশাদার হিসেবে এটাই সত্যি। ভালো খেললে থাকব। খারাপ খেলবে বাইরে চলে যাব।’

টেস্টে জিম্বাবুয়েকে বেশ দাপটের সঙ্গেই হারিয়েছে বাংলাদেশ। তবে ওয়ানডেতে জিম্বাবুয়েকে মোটেও হালকাভাবে নেয়ার কারণ দেখেন না সাইফউদ্দিন। যদিও জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার লক্ষ্য নিয়েই মাঠে নামবে টাইগাররা।

সাইফউদ্দিন বলেন, ‘জিম্বাবুয়েকে খাটো করে দেখার কিছু নেই। ইংল্যান্ডের মতো দলও কিন্তু নেদারল্যান্ডসের কাছে টি-টোয়েন্টিতে হেরেছিল। এসব তো জোর গলায় বলা কঠিন। তবে আমরা হোয়াইটওয়াশের লক্ষ্য নিয়েই খেলব।’

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 19:37:06