ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

শীর্ষ আটে ফেদেরার, দকোভিচ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: -০০০১-১১-৩০ ১২:০০:০০ এএম

ইউএস ওপেনের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছেন সুইজারল্যান্ডের রজার ফেদেরার, সার্বিয়ার নোভাক দকোভিচ ও সুইডেনের রবিন সোদারলিং।

ঢাকা: ইউএস ওপেনের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছেন সুইজারল্যান্ডের রজার ফেদেরার, সার্বিয়ার নোভাক দকোভিচ ও সুইডেনের রবিন সোদারলিং।

ইউএস ওপেনে ষষ্ঠ শিরোপা জিততে আসা ফেদেরার সোমবার চতুর্থ রাউন্ডের খেলায় ১৩তম বাছাই অস্ট্রিয়ার জুর্গেন মেলজারকে ৬-৩, ৭-৬ (৪) ও ৬-৩ গেমে হারিয়ে টানা ২৬তম গ্র্যান্ড স্ল্যামের কোয়ার্টার ফাইনালে উঠেছেন। শীর্ষ আটের খেলায় তিনি মুখোমুখি হবেন সুইজারল্যান্ডের রবিন সোদারলিংয়ের সঙ্গে।

জুর্গেনের বিপক্ষে জয়ের পর নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে ১৬টি গ্র্যান্ড স্ল্যামের মালিক ও দ্বিতীয় বাছাই ফেদেরার বলেন,‘‘আমি একটি সেটেও হারিনি। এজন্য ভীষণ খুশি। আক্রমণাত্মক থেকে যথাসম্ভব ভালো খেলে জয়ের পথ খুঁজছিলাম আমি। এজন্য কঠোর পরিশ্রম করেছি। সেটা কাজে দেওয়ায় ভালো লাগছে।”

দিনের অপর ম্যাচে র‌্যাঙ্কিংয়ের তৃতীয় সেরা দকোভিচ ৬-৩, ৬-৪ ও ৬-১ গেমে হারিয়েছেন ১৯তম বাছাই যুক্তরাষ্ট্রের মার্ডি ফিশকে। সাফল্যের প্রতিক্রিয়ায় দকোভিচ বলেন,‘‘টুর্নামেন্টের এই পর্যায়ে এসে মনে হচ্ছে আমার খেলাটা ভালো হচ্ছে এবং কোর্টে স্বাচ্ছন্দ বোধ করছি। সত্যিই আজ অসাধারণ ম্যাচ খেলেছি।’’

চতুর্থ রাউন্ডের অন্য খেলায় ১৭তম বাছাই ফ্রান্সের গেইল মনফিলস জিতেছেন (৬-৪, ৭-৫, ৭-৫) স্বদেশি অবাছাই খেলোয়াড় রিচার্ড গ্যাসকুয়েটের বিপক্ষে। অন্যদিকে র‌্যাঙ্কিংয়ের পঞ্চম সেরা সুইডেনের রবিন সোদারলিং জিতেছেন অবাছাই খেলোয়াড় স্পেনের আলবার্ট মন্তানেসের বিপক্ষে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘন্টা, সেপ্টেম্বর ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 -0001-11-30 00:00:00