bangla news

সিলেটে পৌঁছলো জিম্বাবুয়ে ক্রিকেট দল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ১২:২২:১৫ পিএম
ওসমানী বিমানবন্দরে জিম্বাবুয়ে দল/ছবি: বাংলানিউজ

ওসমানী বিমানবন্দরে জিম্বাবুয়ে দল/ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটে পৌঁছলো জিম্বাবুয়ে ক্রিকেট দল।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১টা ৪০ মিনিটের দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে (বিজি-৬০২) ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছায় বাংলাদেশ সফররত দলটি।

বিমানবন্দর সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সিলেটে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১, ৩ ও ৬ মার্চ অনুষ্ঠেয় ওয়ানডে সিরিজে বাংলাদেশের মোকাবিলা করবে জিম্বাবুয়ে।

সিলেটে বিসিবি’র মিডিয়া উইং কর্মকর্তা ফরহাদ কোরেশী বাংলানিউজকে বলেন, জিম্বাবুয়ে দল নগরের অভিজাত হোটেল রোজভিউতে অবস্থান করবে। এরপর সন্ধ্যা ৭টার দিকে মাশরাফির নেতৃত্বে বাংলাদেশ ক্রিকেট দল সিলেটে এসে পৌঁছানোর কথা রয়েছে।

ওয়ানডে সিরিজের তিন ম্যাচের আগে কোনো প্রস্তুতি ম্যাচ না থাকায় শুক্র-শনিবার সিলেটে অনুশীলন করবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে ক্রিকেট দল। জিম্বাবুয়ের সঙ্গে এর আগে একমাত্র টেস্ট ম্যাচে জয়ের দেখা পেয়েছে বাংলাদেশ।

প্রথম দুই ওয়ানডেতে বাংলাদেশ স্কোয়াড- মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল খান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, লিটন দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, নাইম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফউদ্দীন, শফিউল ইসলাম, মেহেদি হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
এনইউ/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 12:22:15