bangla news

সাতপাকে বাঁধা পড়লেন সৌম্য সরকার

মাহবুবুর রহমান মুন্না, ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৬ ১১:১২:৪৫ পিএম
সাতপাকে বাঁধা পড়লেন সৌম্য সরকার। ছবি: বাংলানিউজ

সাতপাকে বাঁধা পড়লেন সৌম্য সরকার। ছবি: বাংলানিউজ

খুলনা: উৎসবের রঙে রাঙানো খুলনা ক্লাব। আলোর রোশনাই বিচ্ছুরিত হচ্ছে গোটা এলাকা। সানাইয়ের সুর আর বাদ্য বাজনায় উৎসবের আমেজকে বাড়িয়ে দিয়েছে শতগুণে।

খুলনার মেয়ে প্রিয়ন্তি দেবনাথ পূজার সঙ্গে এ ক্লাবেই সাতপাকে বাঁধা পড়লেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। পাঁচশ বরযাত্রী নিয়ে বিয়ে করতে আসেন সৌম্য।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাতে জীবনের নতুন ইনিংস শুরু করলেন এ তারকা ক্রিকেটার। জাঁকালো আয়োজনের মধ্যে দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেললেন তিনি।

সৌম্য সরকারের মামা স্বদেশ কুমার স্বদেশ কুমার সরকার বলেন, সনাতন ধর্মীয় রীতি-নীতি মেনে রাত ১১টায় সৌম্য সরকারের বিয়ে সম্পন্ন হয়েছে।
সাতপাকে বাঁধা পড়লেন সৌম্য সরকার। ছবি: বাংলানিউজপ্রিয়ন্তি দেবনাথের বাবা গোপাল দেবনাথ ব্যবসায়ী ও মা মাধবী দেবনাথ গৃহিণী। তাদের বাড়ি খুলনা শহরের টুটপাড়া এলাকায়। পূজা বর্তমানে ও লেভেল পড়ছেন ঢাকার একটি কলেজে। তিন বোনের মধ্যে তিনি সবার ছোট।

এ তারকা ক্রিকেটার সৌম্য সরকারের বিয়েকে ঘিরে মিডিয়াকর্মীদের সরব উপস্থিতি ছিল খুলনা ক্লাবে। ক্রিকেটারকে সামনে পেয়ে আগত অনেকের মধ্যে সেলফি তোলার ধুম পড়ে যায়।

সাতপাকে বাঁধা পড়লেন সৌম্য সরকার। ছবি: বাংলানিউজএর আগে বিকেল সাড়ে ৫টার দিকে চারটি প্রাইভেট কার, আটটি মাইক্রো বাস ও ছয়টি বাসের বহরে পাঁচশ বরযাত্রী নিয়ে খুলনার উদ্দেশ্যে রওয়ানা হন সৌম্য। রাত ৮টায় তিনি খুলনায় এসে পৌঁছান।

দুপুরে সাতক্ষীরা শহরের মধ্য কাটিয়ার লাল-সবুজ বাড়িতে ঢাক-ঢোল, কাশীর বাদ্য আর উলুধ্বনিতে পরিবার-পরিজনের উপস্থিতিতে গায়ে হলুদ হয়ে যায় সৌম্য সরকারের। এ সময় হলুদ মাখিয়ে সৌম্য সরকারকে জন্য আশির্বাদ করেন বাবা-মা, ভাই-ভাবীসহ পরিবারের অন্যান্য সদস্য এবং প্রতিবেশীরা। সৌম্যের বাবা অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকার।

সাতপাকে বাঁধা পড়লেন সৌম্য সরকার। ছবি: বাংলানিউজসৌম্য সরকার বাংলাদেশ ক্রিকেট দলের একজন গুরুত্বপূর্ণ ওপেনিং ক্রিকেটার। ১ ডিসেম্বর, ২০১৪ তারিখে মিরপুরের শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের পঞ্চম ও শেষ একদিনের আন্তর্জাতিকে তার অভিষেক ঘটে। ওই খেলায় তিনি ১৮ বলে চার বাউন্ডারির সাহায্যে ২০ রান সংগ্রহ করেন।  খুব অল্প সময়ের মধ্যেই  তিনি বাংলাদেশ ক্রিকেট দলের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে যান।

বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২০
এমআরএম/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-26 23:12:45