ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

শারাপোভার বিদায়, শীর্ষ আটে ওজনিয়াকি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: -০০০১-১১-৩০ ১২:০০:০০ এএম

মারিয়া শরাপোভার সময়টা ভালো যাচ্ছে না। মাঠে তার প্রভাব স্পষ্ট। সোমবার শীর্ষ বাছাই ক্যারোলিন ওজনিয়াকির কাছে চতুর্থ রাউন্ডে হেরে ইউএস ওপেন অভিযান শেষ করেন।

নিউইয়র্ক: মারিয়া শরাপোভার সময়টা ভালো যাচ্ছে না। মাঠে তার প্রভাব স্পষ্ট। সোমবার শীর্ষ বাছাই ক্যারোলিন ওজনিয়াকির কাছে চতুর্থ রাউন্ডে হেরে ইউএস ওপেন অভিযান শেষ করেন।

বিশ্ব র‌্যাঙ্কিংয়ের দুই নম্বর তারকা ক্যারোলিন ওজনিয়াকির কাছে প্রথম সেট ৬-৩ গেমে হারেন ২৩ বছর বয়সী মারিয়া।

দ্বিতীয় সেটেও ঘুরে দাঁড়ানো সম্ভব হয়নি ২২টি একক শিরোপা জেতা রুশ তারকার। তবে কিছুটা লড়াই করে হেরেছেন ৬-৪ গেমে।

গতবারের ইউএস রানার-আপ ২০ বছর বয়সী ওজনিয়াকি এ পর্যন্ত ১০টি ডবব্লুটিএ একক জিতলেও অধরা রয়ে গেছে গ্র্যান্ড স্ল্যাম।

আগুনে ফর্মে থাকা ডেনিস তারকা যেভাবে খেলছেন তাতে এবার গ্র্যান্ড স্ল্যামের স্বপ্ন পূরণ অসম্ভব বলে মনে হচ্ছে না। এজন্য ওজনিয়াকিকে পাড়ি দিতে হবে আরো অনেকটা পথ। কোয়ার্টার ফাইানালে তিনি মুখোমুখি হবেন দমিনিকা চিবুলকোভার।

দমিনিকা শীর্ষ আটে উঠেছেন ২০০৪ সালের ইউএস চ্যাম্পিয়ন রাশিয়ার সভেৎলানা কুজনেৎসোভাকে হারিয়ে। তিনি ৭-৫ ও ৭-৬ (৭/৬) গেমে হারান সভেৎলানাকে।

এদিকে ৩১তম বাছাই এস্তোনিয়ার কাই কানেপি ও রাশিয়ার ভেরা ভনারেভাও উঠেছেন কোয়ার্টার ফাইনালে। কানেপি ০-৬, ৭-৬ (৭/২) ও ৬-১ গেমে জেতেন বেলজিয়ামের ইয়ানিনা উইকমাইয়ের বিপক্ষে। ভনারেভা ৬-১ ও ৬-২ গেমে হারান জার্মানির আন্দ্রেয়া পেটকোভিচকে।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘন্টা, সেপ্টেম্বর ০৭, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db -0001-11-30 00:00:00