bangla news

ব্রাদার্সকে হারিয়ে শীর্ষে ফিরল বসুন্ধরা কিংস 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ৮:৩৯:২৯ পিএম
ইব্রাহিমের গোল উদযাপন: ছবি-শোয়েব মিথুন

ইব্রাহিমের গোল উদযাপন: ছবি-শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে চলতি মৌসুমের শুরুটা জয় দিয়ে করেছিল বসুন্ধরা কিংস। কিন্তু চ্যাম্পিয়নরা দ্বিতীয় ম্যাচে অনাকাঙ্খিত হোঁচট খেয়ে বসে বাংলাদেশ পুলিশের বিপক্ষে। পয়েন্ট তালিকাতেও নেমে যায় দ্বিতীয় স্থানে। 

তবে তৃতীয় ম্যাচে এসে রোমাঞ্চকর জয় পেয়েছে অস্কার ব্রুজোনের শিষ্যরা। মোহাম্মদ ইব্রাহিমের জোড়া গোলে ব্রাদার্স ইউনিয়নকে ৩-২ ব্যবধানে হারিয়ে শীর্ষস্থান উদ্ধার করেছে বসুন্ধরা কিংস। 

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু থেকে ব্রাদার্সের ওপর আক্রমণের ঢেউ বইয়ে দেন ড্যানিয়েল কলিন্দ্রেস-তৌহিদুল আলম সবুজ-ইব্রাহিমরা। গোলের সুযোগও তারা পেয়ে যান দ্রুত। 

১৭তম মিনিটে বসুন্ধরাকে এগিয়ে দেন ইব্রাহিম। এরপর বিরতিতে যাওয়ার এক মিনিট বাকি থাকতে অধিনায়ক কলিন্দ্রেসের অ্যাসিস্ট থেকে নিজের দ্বিতীয় গোল করেন ২২ বছর বয়সী মিডফিল্ডার।

গোলক্ষুধা পেয়ে বসা বসুন্ধরা কিংস তৃতীয় গোল পায় দ্বিতীয়ার্ধের শুরুতে। ৪৭তম মিনিটে বিপলু আহমেদের পাস থেকে দলের তৃতীয় গোল করেন কোস্টারিকার হয়ে বিশ্বকাপে খেলার অভিজ্ঞতাসম্পন্ন ফরোয়ার্ড কলিন্দ্রেস। 

কিন্তু এরপরই জেগে ওঠে উল্টো ব্রুজোনের শিষ্যদের মনে ভয় ধরিয়ে দেয় ব্রাদার্স। গোলের জন্য মরিয়া হয়ে ওঠা রেজা পার্কাসের শিষ্যরা ব্যবধান কমায় ৬৩তম মিনিটে। ৩১ বছর বয়সী ফরোয়ার্ড কিংসলে চিগোজির গোলে ম্যাচে ফেরার আভাস দেয় ব্রাদার্স। সেই পালে হাওয়া দেন অরুপ কুমার বৈদ্য। জিন জুলেস ইকাঙ্গার পাস থেকে ৭৬তম মিনিটে ব্যবধানটা ৩-২ করেন এ ডিফেন্ডার। 

অবশ্য এরপর ব্রাদার্সকে আর কোনো সুবিধা করতে দেয়নি বসুন্ধরা কিংস। ম্যাচের বাকি সময় ব্যবধানটা বাড়ানো চেষ্টা করতে থাকে গত আসরের চ্যাম্পিয়নরা। তবে আর কোনো গোলের দেখা পায়নি দু’দল। 

এই জয়ে ৩ ম্যাচে ২ জয় ও ১ ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে সিংহাসন উদ্ধার করেছে বসুন্ধরা কিংস। সমান ম্যাচে ৭ পয়েন্ট পেলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দুইয়ে নেমে গেছে সাইফ স্পোর্টিং ক্লাব। সমান ম্যাচে ২ ড্রয়ে ২ পয়েন্ট নিয়ে নবম স্থানে ব্রাদার্স ইউনিয়ন। 

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
ইউবি 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-25 20:39:29