bangla news

রোমাঞ্চকর জয়ে শিরোপার আরও কাছে লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ৯:১১:২১ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে রোমাঞ্চকর জয় পেয়েছে লিভারপুল। ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ৩-২ গোলে হারিয়েছে ইয়র্গেন ক্লপের শিষ্যরা। আর এ জয়ে শিরোপার আরও কাছে পৌঁছে গেল দলটি। নিজেদের পরের ১১ ম্যাচের মাত্র চারটিতে জিতলেই প্রায় ৩০ বছর পর ট্রফির স্বাদ নেবে অল রেডরা। সর্বশেষ ১৯৯০ সালে মর্যাদাকর এই শিরোপা ঘরে তুলেছিল লিভারপুল।

সোমবার ঘরের মাঠ অ্যানফিল্ডে শুরুটা দুর্দান্ত করে লিভারপুল। খেলার নবম মিনিটে জর্জিনিয়ো ভাইনালডামের গোলে লিড পায় তারা। ট্রেন্ট আলেক্সান্ডার-আরনল্ডের ক্রস থেকে হেডে বল জালে জড়ান ডাচ তারকা। তবে তিন মিনিট পরেই কর্নার থেকে হেডে ওয়েস্ট হ্যামকে সমতায় ফেরান ইসা দিয়ুপ।

বিরতির পর শ্রোতের বিপরীতে ৫৪তম মিনিটে পাবলো ফোনালাসের শটে এগিয়ে যায় ওয়েস্ট হ্যাম। কিন্তু ৬৮তম মিনিটে মোহামেদ সালাহর গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। অ্যান্ডি রবার্টসনের ক্রসে গোল করতে কোনো ভুল করেননি মিশরীয় ফরোয়ার্ড।

আর ম্যাচের শেষ দিকে সাদিও মানের গোলে এগিয়ে যায় লিভারপুল। ৮১তম মিনিটে তার পা থেকে গোলটি আসে। এই জয়সূচক গোলেই হাসিমুখে মাঠ ছাড়ে লিভারপুল।

লিগে ২৭ ম্যাচে ২৬ জয় ও এক ড্রয়ে ৭৯ পয়েন্ট নিয়ে সবার ওপরেই রয়েছে লিভারপুল। সমান ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে ম্যানচেস্টার সিটি।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-25 09:11:21