bangla news

সেঞ্চুরি করেই সমালোচনার জবাব দিলেন মুশফিক

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৪ ১২:৪৯:৪৭ পিএম
মুশফিক। ছবি: শোয়েব মিথুন

মুশফিক। ছবি: শোয়েব মিথুন

পাকিস্তানের বিপক্ষে পুরো সফরেই নিজেকে সরিয়ে রেখেছিলেন মুশফিক। দলের দুরবস্থার কথা চিন্তা করেননি তিনি। নিরাপত্তার কারণে পাকিস্তানের যাবেন না সেটা আগেই জনিয়ে দেন। বোর্ড কর্তারা কিছু বলতে না পারলেও একটু বিরক্ত হয়েছিলেন তার ওপর। জানিয়েছেন, যারা পাকিস্তানে যাচ্ছেন তাদেরও পরিবার রয়েছেন।

সমর্থক ও বিশেষজ্ঞদের থেকেও সমালোচনা শুনতে হয়েছিল। তবে এবার ব্যাট হাতেই কড়া জবাব দিলেন মুশফিক। জিম্বাবুয়ের বিপক্ষে সেঞ্চুরি করেই সেই জবাবটা এলো।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সিরিজের একমাত্র টেস্টে তৃতীয় দিনে ব্যাট করতে নেমে নিজের সাদা পোশাকের ক্যারিয়ারে সপ্তম সেঞ্চুরির দেখা পেয়েছেন মুশফিক। ৩২ রান নিয়ে দিনের খেলা শুরু করেছিলেন তিনি। মধ্যাহ্ন বিরতির আগে ৯৯ রানে অপরাজিত থেকে শেষ করেছিলেন।

বিরতির পর সেই কাঙ্ক্ষিত মুহূর্তের দেখা পান। এইনসলে এনডোলোভুর বলে বল সীমানা ছাড়া করে সেঞ্চুরির উদযাপন করেন মুশফিক। জিম্বাবুয়ের বিপক্ষে এটি মুশফিকের দ্বিতীয় সেঞ্চুরি। এর আগে মুশফিকের শেষ সেঞ্চুরিটিও ছিল এই জিম্বাবুয়ের বিপক্ষে।

২০১৮ সালে ঢাকার এই মিরপুরেই ডাবল সেঞ্চুরি করে ক্যারিয়ার সেরা ইনিংস খেলেছিলেন তিনি। ২১৯ রানে অপরাজিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
আরএআর/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট মুশফিকুর রহিম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-24 12:49:47