bangla news

ফের চোটে পড়ে মাঠের বাইরে হ্যাজার্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৩ ৭:০৫:১৩ পিএম
চোটে পড়েছেন হ্যাজার্ড

চোটে পড়েছেন হ্যাজার্ড

২০১৭ সালে চেলসিতে থাকাকালীন ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছিলেন ইডেন হ্যাজার্ড। সেই চোট এখনও দুঃস্বপ্নের মতো তাড়া করে বেড়াচ্ছে বেলজিয়ান ফরোয়ার্ডকে। 

নিজের স্বপ্ন পূরণ করতে স্টামফোর্ড ব্রিজ ছেড়ে সান্তিয়াগো বার্নাব্যুতে এসেছেন তিনি। কিন্তু সেই স্বপ্ন পূরণে হ্যাজার্ডের সবচেয়ে বড় বাধা হয়ে দাঁড়িযেছে পুরনো চোট। রিয়ালে যোগ দেওয়ার পর গত নভেম্বরে চোটে পড়েন ২৯ বছর বয়সী তারকা। যার কারণে দীর্ঘদিন নির্বাসনে থাকতে হয় তাকে। 

শনিবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে লেভান্তের বিপক্ষে মাঠে নামেন হ্যাজার্ড। কিন্তু তিন মাস পর দ্বিতীয় ম্যাচ খেলতে নামা বেলজিয়ান অধিনায়কের অভিজ্ঞতাটা হলো ভুলে যাওয়ার মতো। জিনেদিন জিদানের শিষ্যরা হেরেছে ১-০ গোলে। সঙ্গে খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়তে হয়েছে হ্যাজার্ডকে। 

ফের ডান পায়ের গোড়ালিতে চোট পাওয়ায় আগামী বুধবার (২৬ ফেব্রুয়ারি) চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে খেলতে পারবেন না তিনি। এমনকি ০১ মার্চ বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকো’তেও না থাকার সম্ভাবনা বেশি হ্যাজার্ডের। 

আপাতত সাবেক চেলসি ফরোয়ার্ডকে ডায়াগনসিস করার কথা জানিয়েছে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ। 

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
ইউবি 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-23 19:05:13