bangla news

জোড়া গোলে বায়ার্নকে রোমাঞ্চকর জয় এনে দিলেন লেভা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২২ ২:৩৬:২৮ পিএম
গোল করার পথে লেভানডভস্কি

গোল করার পথে লেভানডভস্কি

চলতি মৌসুমে যেন গোলক্ষুধা পেয়ে বসেছে রবার্ট লেভানডভস্কির। বুন্দেসলিগায় ইতোমধ্যে ২৩ ম্যাচে ২৫ গোল করে চালকের আসনে পোলিশ স্ট্রাইকার। চলতি চ্যাম্পিয়নস লিগেও সর্বোচ্চ ১০ গোল করে গোলদাতাদের সবার শীর্ষে তিনি। 

এবার বুন্দেসলিগায় লেভার জোড়া গোলে রোমাঞ্চকর জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ। আরেকটু হলে ঘরের মাঠ অ্যালিয়েঞ্জ অ্যারেনায় পয়েন্ট তালিকার একেবারে তলানির দল পেডারবর্নের বিপক্ষে ড্র করতে বসেছিল বাভারিয়ানরা। তবে তা হতে দেননি লেভা। শেষ মুহুর্তের গোলে ৩ পয়েন্ট আদায় করে শীর্ষস্থান ধরে রেখেছে জার্মান চ্যাম্পিয়নরা। 

২৫তম মিনিটে সের্গে নাব্রির গোলে এগিয়ে যায় বায়ার্ন। তবে সেই ব্যবধান ধরে রাখতে পারেনি তারা। বিরতিতে যাওয়ার এক মিনিট আগে পেডারবর্নকে সমতায় ফেরান ডেনিস সারবেনি। 

দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে আক্রমণ চালায় হ্যান্স ফ্লিকের শিষ্যরা। কিন্তু কোনোভাবেই প্রতিপক্ষের রক্ষণদেয়ালে ফাটল ধরাতে পারছিল না বায়ার্ন। তবে ৭০ মিনিটে দলকে এগিয়ে দেন লেভা। কিন্তু এবারও বাভারিয়ানরা ব্যবধানটি ধরে রাখতে পারে ৫ মিনিটের জন্য। সেভেন মাইকেলের গোলে ফের সমতায় ফিরে পেডারবর্ন। 

নিশ্চিত ড্র যখন চোখ রাঙাচ্ছে তখনই অ্যালিয়েঞ্জ অ্যারেনার সমর্থকদের উল্লাসে ভাসান লেভা। ৮৮ মিনিটে বায়ার্নের জয়সূচক গোলটি করেন ৩১ বছর বয়সী ফরোয়ার্ড। 

এই জয়ে ২৩ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান দখলে রেখেছে বায়ার্ন মিউনিখ। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লিপজিগ।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-22 14:36:28