bangla news

দ্রুত ২ উইকেট তুলে বাংলাদেশকে স্বস্তি এনে দিলেন নাঈম 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২২ ১:৪৩:৫৮ পিএম
টাইগারদের উইকেট উদযাপন: ছবি-শোয়েব মিথুন

টাইগারদের উইকেট উদযাপন: ছবি-শোয়েব মিথুন

মাটি কামড়ে পড়ে থাক প্রিন্স মাসভাউরেকে নিজের বলে নিজেই ক্যাচ নিয়ে বাংলাদেশকে আগেই স্বস্তি এনে দেন নাঈম হাসান। প্রথম সেশনের পর এটি ছিল টাইগারদের বোলারদের দ্বিতীয় শিকার। জিম্বাবুয়ে ওপেনার সাজঘরে ফেরার আগে ১৫২ বলে ৯ চারে করেছেন ৬৪ রান। 

এরপর নিজের দ্বিতীয় শিকার ব্রেন্ডন টেইলরকে (১০) বোল্ড করেন নাঈম। 

এ প্রতিবেদন লেখা পযর্ন্ত সিরিজের একমাত্র টেস্টে প্রথম দিন প্রথম ইনিংসে সফরকারী জিম্বাবুয়ে ৩ উইকেট হারিয়ে ৫১.৪ ওভারে করেছে ১৩৫ রান। ব্যাটিংয়ে আছেন অধিনায়ক ক্রেইগ আরভিন (৫২) ও সিকান্দার রাজা (০)। 

মিরপুরে জিম্বাবুযের বিপক্ষে টস হেরে ফিল্ডিং করতে নামে বাংলাদেশ। শুরু থেকেই নিয়ন্ত্রিত বোলিং করতে থাকেন টাইগার বোলাররা। কেভিন কাসুজাকে ফিরিয়ে দিনের প্রথম সাফল্য এনে দেন আবু জায়েদ রাহী।

দলীয় ৭ রানের মাথায় ব্যক্তিগত ৪ রান করে নাঈমের হাতে ধরা পড়েন কাসুজা। তবে মধ্যাহ্ন বিরতি পর্যন্ত আর সাফল্যের দেখা পায়নি টাইগার বোলাররা।

দ্বিতীয় উইকেটে জুটিতে জিম্বাবুয়েকে পথ দেখান প্রিন্স মাসভাউরে ও অধিনায়ক ক্রেইগ আরভিন। বাংলাদেশের বোলারদের বেশ ভালোভাবেই খেলতে থাকেন তারা। ১১১ রানের জুটি গড়েন এ দু’জন। মধ্যাহ্ন বিরতি পর্যন্ত প্রথম ইনিংসে জিম্বাবুয়ের সংগ্রহ ছিল ১ উইকেটে ৮০ রান।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-22 13:43:58