bangla news

লন্ডনে বাড়ির পর বিলাসবহুল গাড়ি কিনলেন সৌরভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২১ ১১:২০:১১ পিএম
নতুন মডেলের গাড়িতে সৌরভ গাঙ্গুলী

নতুন মডেলের গাড়িতে সৌরভ গাঙ্গুলী

ঢাকা: লন্ডনে বাড়ি কেনার পর নতুন বিলাসবহুল গাড়ি কিনেছেন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। বাড়ি কেনার ভাইরাল ছবির আলোচনার মধ্যেই নতুন মডেলের গাড়ি কিনলেন দেশটির বর্তমান বোর্ড প্রেসিডেন্ট। 

পুরনো নীল রঙের বিএমডব্লিউ৭ বিক্রি করে চেরি রঙের নতুন মডেলের বিএমডব্লিউ এক্স ৪ কিনেছেন সৌরভ। গাড়িটি এখন সৌরভের গ্যারেজের নতুন অতিথি। 

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানায়, কয়েকদিন আগেই কলকাতায় নতুন মডেলের গাড়িটি এসেছে। নতুন গাড়ি নিয়ে বোর্ড প্রেসিডেন্ট সিএবিতে এসেছেন। চালকের আসনে ছিলেন ড্রাইভার শংকর, তার পাশে ছিলেন সৌরভ। সিএবির কর্মকর্তারা নতুন গাড়ির জন্য সৌরভকে শুভেচ্ছা জানিয়েছেন।

নতুন গাড়ির নম্বর প্লেটটি দিল্লির, তা থেকেই বোঝা যায় তিনি গাড়ি কিনেছেন দিল্লিতে। লন্ডনে নির্মাণাধীন নতুন বাড়ির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলেও গাড়ির ছবি এখনও প্রকাশ করেননি সৌরভ নিজে।

...সংমাধ্যমগুলো বলছে, সৌরভের বেহালার বাড়িতে একাধিক গাড়ি রয়েছে। মাঝেমধ্যেই ভিন্ন ভিন্ন মডেলের গাড়ি নিয়ে বের হন তিনি। 

ভারত-নিউজিল্যান্ড টেস্ট সিরিজের প্রথম ম্যাচে তার যাওয়ার কথা থাকলেও তা বাতিল করেছেন। তবে ২৪ ফেব্রুয়ারি মোতেরা স্টেডিয়ামের উদ্বোধনে উপস্থিত থাকবেন সৌরভ। এই স্টেডিয়ামটি সম্প্রতি নবরূপে সজ্জিত করা হয়। 

বাংলাদেশ সময়: ২৩১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
এমআইএইচ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-21 23:20:11