bangla news

টেস্টে তিন পেসার খেলাতে চান ডমিঙ্গো

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২১ ১১:০২:০৮ পিএম
সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো

সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো

ঢাকা: টেস্ট ম্যাচের পার্থক্য গড়ে দেন পেসাররা। জিততে হলে প্রতিপক্ষের ২০টি উইকেট তুলে নিতে হয়। সেজন্য পেসারদেরই মূল দায়িত্ব পালন করতে হয়। বাংলাদেশ তাদের টেস্ট পরিকল্পনায় স্পিনারদের নিয়ে ছক তৈরি করে। দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো জানিয়েছেন টেস্টে তিনি সব সময়ই তিনজন পেসার খেলাতে চান।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টের আগে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি একথা জানান। এসময় তিনি আরও জানান, টাইগারদের টেস্ট দলে পেস বোলিং অলরাউন্ডার প্রয়োজন।
 
ডমিঙ্গো বলেন, আমরা সব সময়ই দু’জন পেসার নিয়ে খেলি। আমি সব সময় চাই তিনজন পেসার নিয়ে খেলতে, যে সাত নম্বরে ব্যাট করতে পারে। কিন্তু আমাদের দুর্ভাগ্য যে সেই রকম পেসার নেই।

‘আমরা তিনজন পেসার নিয়ে খেললে আবার ব্যাটিংয়ে শক্তি একটু কমে যাবে। কারণ আমরা দু’জন স্পিনার খেলাতে চাই। সাইফউদ্দিনের জন্য অপেক্ষা করতে পারি আমরা। তবে টেস্ট খেলার জন্য এখনো সে ফিট নয়। সে সাত নম্বরে ব্যাট করতে পারে আবার দিনে ১০-১৫ ওভার বলও করতে পারে।’
 
বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
আরএআর/এএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-21 23:02:08