bangla news

বাংলাদেশের চেনা কন্ডিশন কাজে লাগাতে চাই: আরভিন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২১ ১০:৪৯:১৮ পিএম
সংবাদ সম্মেলনে কথা বলছেন জিম্বাবুয়ে অধিনায়ক আরিভন

সংবাদ সম্মেলনে কথা বলছেন জিম্বাবুয়ে অধিনায়ক আরিভন

ঢাকা: টেস্টে বাংলাদেশ সম্প্রতি বেশ বাজে সময় কাটাচ্ছে। নিজেদের কন্ডিশনে অবশ্যই তারা তুলনামূলক শক্তিশালী দল। তবে এই কন্ডিশন আমাদেরও খানিকটা চেনা। প্রায়ই এখানে সফরে আসি আমরা, খুব অচেনা কন্ডিশন নয়। আশা করি, খুব ভালো লড়াই হবে।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) মিরপুরে অনুশীলন করে জিম্বাবুয়ে দল। পরে সংবাদ সম্মেলনে জিম্বাবুয়ের অধিনায়ক ক্রেইগ আরভিন একথা বলেন। তিনি জানান, বাংলাদেশের চেনা কন্ডিশন আর শ্রীলঙ্কার বিপক্ষে পাওয়া আত্মবিশ্বাসটাই টাইগারদের বিপক্ষে কাজে লাগাতে চান।

সম্প্রতি জিম্বাবুয়ে দলের টেস্ট পারফরম্যান্স ছিল চোখে পড়ার মতো। শ্রীলঙ্কার বিপক্ষে দু’টি টেস্ট ম্যাচই লড়াই করেছে তারা। ১৪ মাস পর টেস্ট ক্রিকেটে ফিরেও তাদের পারফরম্যান্স ছিল নজরকাড়া। বাংলাদেশের বিপক্ষেই সেই ধারারাহিকতা ধরে রাখতে চায় আরভিনের দল। এই দেশের কন্ডিশনটাও পরিচিত তাদের জন্য। এই সুবিধাটাও কাজে লাগাতে চায় সফরকারীরা।

জিম্বাবুয়ের অধিনায়ক বলেন, শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজটি ভালো কেটেছে আমাদের। ভালো দু’টি টেস্ট কাটিয়েছি আমরা, দু’টিই পঞ্চম দিনে গিয়েছে। ওই সিরিজ থেকে পাওয়া আত্মবিশ্বাসটাই আমরা বাংলাদেশের বিপক্ষে টেস্ট ম্যাচেও ধরে রাখতে চাই।

জিম্বাবুয়ের জন্য ইতিবাচক দিক হলো লঙ্কান স্পিনারদের ভালোভাবেই সামাল দিয়েছে তারা। তাই টাইগার স্পিনারদের মোকাবিলা করতেও প্রস্তুত তারা।

অধিনায়ক বলেন, সম্প্রতি শ্রীলঙ্কার বিপক্ষে খেলা দু’টি টেস্টই ভালো কেটেছে আমাদের। তাদেরও স্পিন আক্রমণ ভালো এবং আমরা তাদের বিপক্ষে ভালো খেলেছি। আমরা জানি, বাংলাদেশ স্পিন সহায়ক উইকেট বানাতে পারে এবং সেটির জন্য আমরা প্রস্তুত। নিজেদের ভালোভাবে প্রস্তুত করেছি আমরা।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
আরএআর/এএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-21 22:49:18