bangla news

ব্যাংকার্স ক্রিকেটে জিতল এফএসআইবিএল ও এমটিবিএল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২১ ৭:৫৫:৫৭ পিএম
.

.

বসুন্ধরা ব্যাংকার্স চ্যাম্পিয়নশিপে পঞ্চম দিনে নিজেদের খেলায় জয়ের দেখা পেয়েছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড (এফএসআইবিএল) ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবিএল)।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) রাজধানীর সিটি ক্লাব মাঠে দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় এনআরবি ব্যাংক ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড (এফএসআইবিএল)।

টসে জিতে ব্যাটিং বেছে নেয় এনআরবি ব্যাংক। তবে ব্যাটিংয়ে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকায় ভালো সংগ্রহ পায়নি দলটি। নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে দলটির সংগ্রহ দাঁড়ায় ১৪৫ রানে। দলীয় সর্বোচ্চ  ৪৬ (৪২ বলে) রানের ইনিংস খেলেন এনআরবি ব্যাংকের সুমন। এছাড়া ২৪ বলে ৩৯ রানের ইনিংস আসে অপূর্ব’র ব্যাট থেকে। 

.বল হাতে এফএসআইবিএল’র আজাদ ৩২ রান খরচে নেন ৩ উইকেট।

জবাবে ৭ উইকেট হাতে রেখেই জয় তুলে নেয় এফএসআইবিএল। ২৭ বলে অপরাজিত ৪৯ রানের ইনিংস খেলে দলের জয়ে বড় ভূমিকা রাখেন ব্যাটসম্যান সাদ্দাম। অন্যদিকে সাদ্দামকে সঙ্গ দিয়ে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়া ইমরানের ব্যাট থেকে আসে ৪২ বলে ৪১ রান।

ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন এফএসআইবিএল’র সাদ্দাম।

দিনের দ্বিতীয় ম্যাচে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংককে ৫৭ রানে হারিয়েছে এমটিবিএল।

টসে জিতে এমটিবিএল’কে ব্যাটিংয়ে পাঠায় এসবিএসি ব্যাংক। কিন্তু সিদ্ধান্তটি ভুল প্রমাণ করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২০০ রানের বিশাল সংগ্রহ গড়ে এমটিবিএল। 

.এমটিবিএল’র হয়ে দুর্দান্ত এক সেঞ্চুরি হাঁকিয়েছেন রাসেল। এটিই এবারের আসরের প্রথম সেঞ্চুরি। তার ৫৯ বলে ১২৩ রানের ইনিংসের পাশাপাশি ৪১ বলে ৪৪ রানের ইনিংস খেলে গুরুত্বপূর্ণ অবদান রাখেন দেবাশিষ। 

জবাবে শুরুটা ভালোই করেছিল এসবিএসি ব্যাংক। কিন্তু নিয়মিত উইকেট হারানোর ধাক্কা সামলাতে না পারায় ৯ উইকেট হারিয়ে শেষ পর্যন্ত দলটির সংগ্রহ দাঁড়ায় ১৪৩ রান। দলের হয়ে সর্বোচ্চ ৬২ রান এসেছে নিজামের ব্যাট থেকে।

বল হাতে এমটিবি’র নিয়ামুর মাত্র ১৯ রান খরচে ৫ উইকেট তুলে নেন।

ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন এমটিবিএল’র রাসেল।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-21 19:55:57