bangla news

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডেতে অনিশ্চিত মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২১ ১১:২০:৫০ এএম
মাহমুদউল্লাহ রিয়াদ

মাহমুদউল্লাহ রিয়াদ

পাকিস্তানের মাটিতে তিন ধাপে পূর্ণাঙ্গ সিরিজ খেলছে বাংলাদেশ। আপাতত দুই ধাপে তিন টি-টোয়েন্টি ও দুই টেস্টের প্রথম ম্যাচে খেলেছে টাইগাররা। এরপর জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের পর ফের পাকিস্তানে যাবে বাংলাদেশ। তবে দু’দলের সিরিজের একমাত্র ওয়ানডেতে পাওয়া যাবে না মাহমুদউল্লাহকে। 

ব্যক্তিগত কারণে পাকিস্তানের বিপক্ষে ৫০ ওভারের ম্যাচ খেলবেন না বাংলাদেশি অলরাউন্ডার। জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টেও নেই মাহমুদউল্লাহর নাম। 

পাকিস্তানের বিপক্ষে ৩৪ বছর বয়সী তারকার ওয়ানডেতে না থাকার বিষয়টি বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) এক সভা শেষে নিশ্চিত করেছেন বিসিবি’র প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। 

অবশ্য এখনও লিখিতভাবে কোনো কিছু জানাননি মাহমুদউল্লাহ। তবে মৌখিকভাবে তিনি নান্নুকে জানিয়ে দিয়েছেন, পাকিস্তানের বিপক্ষে ওয়ানডেতে না থাকার বিষয়টি। মূলত সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকার জন্য ৫০ ওভারের ম্যাচটিতে থাকবেন না মাহমুদউল্লাহ। পাকিস্তানের বিপক্ষে ম্যাচটির সময় দ্বিতীয় সন্তানের জন্ম দিতে পারেন তার স্ত্রী। 

নান্নু জানান, ‘পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের সময় সন্তানের জন্ম দিতে পারেন মাহমুদউল্লাহর স্ত্রী। সময়টায় সে স্ত্রীর পাশে থাকতে চায়। বিষয়টি সে মিটিংয়ে মৌখিকভাবে জানিয়েছে।’ 

সিরিজের একমাত্র ওয়ানডে ও শেষ টেস্ট খেলতে তৃতীয়বারের মতো পাকিস্তান যাবে বাংলাদেশ। ০৩ এপ্রিল ওয়ানডে খেলবে দু’দল। এরপর ৫ এপ্রিল শুরু হবে শেষ টেস্ট। দু’টি ম্যাচই হবে করাচিতে। 

তবে গুঞ্জন ছড়িয়েছে, রাওয়ালপিন্ডি টেস্টের পর মাহমুদউল্লাহর সাদা পোশাকের ক্রিকেটের ভবিষ্যত নিয়ে সরাসরি কথা বলেছেন রাসেল ডমিঙ্গো। প্রধান কোচ ৩৪ বছর বয়সী অলরাউন্ডারকে মনোযোগ দিতে বলেছেন কেবল সাদা বলের ক্রিকেটে। যার কারণে ২২ ফেব্রুয়ারি থেকে জিম্বাবুয়ের বিপক্ষে শুরু হওয়া টেস্টে নেই মাহমুদউল্লাহ। 

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   বিসিবি ক্রিকেট মাহমুদউল্লাহ রিয়াদ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-21 11:20:50