ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বাফুফের সভাপতি নির্বাচন করবেন না রুহুল আমিন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
বাফুফের সভাপতি নির্বাচন করবেন না রুহুল আমিন তরফদার মোহাম্মদ রুহুল আমিন: ফাইল ফটো

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচন নিয়ে চলছে নানা নাটক। দীর্ঘদিন ধরেই সভাপতি নির্বাচন করার কথা বলে আসছিলেন জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের মহাসচিব তরফদার মোহাম্মদ রুহুল আমিন। তবে হঠাৎই তিনি সভাপতি নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন।
 

সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে সভাপতি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন রুহুল আমিন। তিনি বলেন, ‘আমি ব্যক্তিগত কারণেই সভাপতি পদে নির্বাচন করা থেকে সরে এসেছি।

এটার কারণ হচ্ছে, আমরা ফুটবলের ভালো চাই। ফুটবল এগিয়ে যাক। আমরা সকলকে নিয়ে ফুটবলকে এগিয়ে নিতে চাই। ফুটবলে আসলে আমাদের অনেক কিছু কাজ বাকী আছে। অনেক কিছু করারও আছে। নির্বাচনকে নিয়ে যে অস্বস্তিকর পরিবেশ সৃষ্টি হয়েছে সেটা থেকে মুক্তি পেতেই এ সিদ্ধান্ত নিয়েছি। ’

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দিন পুনরায় আওয়ামী লীগের মনোনয়ন পাননি। অনেকে মনে করছেন এ কারণেও তিনি সরে দাঁড়িয়েছেন। তবে এমন প্রশ্নে রুহল আমিন বলেন, ‘না, ওটা রাজনৈতিক বিষয়, এটা ক্রীড়াঙ্গনের বিষয়। দুটোর মধ্যে কোনো যোগসাদৃশ্য নেই। এটা সম্পূর্ণই আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। ’

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।