bangla news

অবশেষে অপেক্ষা ঘুচল ওজিলের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৭ ৪:২২:০৩ পিএম
ওজিলের গোল উদযাপন

ওজিলের গোল উদযাপন

মেসুত ওজিল যে সময়ের অন্যতম সেরা মিডফিল্ডার তা নিয়ে কারও দ্বিমত নেই। কিন্তু রাশিয়া বিশ্বকাপের পর একের পর এক সমালাচেনার মুখোমুখি হতে হয়েছে তাকে। যার কারণে জার্মানির জাতীয় দল থেকেই অবসর নিয়ে নেন ওজিল। 

এমনকি ছন্দহীনতার কারণে আর্সেনালেও উনাই এমেরির স্কোয়াডে ব্রাত্য হয়ে পড়েছিলেন তিনি। ঠাঁই হয়েছিল বেঞ্চে। তবে চলতি মৌসুমে এমেরি বরখাস্ত হওয়ার পর ফের কপাল খুলে যায ওজিলের। এমিরেটসে নতুন কোচ হিসেবে আসেন মাইকেল আর্তাতা। সাবেক গানার মিডফিল্ডারের অধীনে প্রায় নিয়মিত স্কোয়াডে সুযোগ পেতে থাকেন ওজিল। 

কিন্তু সুযোগ পাওয়া সত্ত্বেও কোনোভাবেই গোল খরা কাটাতে পারছিলেন না ৩১ বছর বয়সী মিডফিল্ডার। আর্সেনালের জার্সিতে ওজিল শেষ গোলটি করেছিলেন গত বছর এপ্রিলে। 

অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন ওজিল। ঘরের মাঠ এমিরেটসে নিউক্যাসল বিপক্ষে ৪-০ গোলে জিতেছে আর্সেনাল। সেই ম্যাচে ৯০ মিনিটে দলের হয়ে তৃতীয় গোলটি করেছেন তিনি। চলতি মৌসুমে গানারদের জার্সিতে এই প্রথম গোলের দেখা পেলেন জার্মান তারকা। এই একটি গোল পেতে ওজিলের অপেক্ষা করতে হয়েছে ১৯৫৯ মিনিট! 

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল মেসুত ওজিল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-17 16:22:03