bangla news

পুলিশকে হারিয়ে অভিযান শুরু আবাহনীর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৬ ৯:০৭:১৫ পিএম
আবাহনীর গোল উদযাপন: ছবি-শোয়েব মিথুন

আবাহনীর গোল উদযাপন: ছবি-শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের নবাগত দল বাংলাদেশ পুলিশ। সেই নবাগত দলের বিপক্ষে জয়ে পেতে ঘাম ঝরাতে হয়েছে আবাহনী লিমিটেডকে। তবে সানডে চিজোবা ও এডগার বের্নহার্টের গোলে ২-০ ব্যবধানে পুলিশকে হারিয়ে প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে অভিযান শুরু করেছে মারিও লেমোসের শিষ্যরা। 

রোববার (১৬ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে নিজেদের রক্ষণভাগে দেয়াল তুলে রাখে পুলিশ। সেই দেয়াল কোনোভাবেই ভাঙতে পারছিল না সম্প্রতি এএফসি কাপ থেকে ছিটকে পড়া আবাহনী। 

দশম মিনিটে নাবীব নেওয়াজ জীবনের ক্রস থেকে হেডে চিজোবা গোল করতে পারলে এগিযে যেতে পারতো তারা। সুযোগ পেয়েছিল পুলিশও। তবে ২৭ মিনিটে আমিরুল ইসলামের হেড ওড়ে যায় আবাহনীর গোলপোস্টের ওপর দিয়ে। 

আবাহনী কাঙ্ক্ষিত গোলের দেখা যায় ৪৩ মিনিটে। টুটুল হোসেন বাদশার লং পাস থেকে বল পান কেরভেন্স ফিলস বেলফোর্ট। তিনি প্রতিপক্ষের দুই ডিফেন্ডারকে পরাস্ত করে বল পাঠান চিজোবাকে। নাইজেরিয়ান ফরোয়ার্ড এবার আর কোনো ভুল করেননি। নিখুঁত শটে বল জড়িয়ে দেন পুলিশের জালে। 

ছবি: শোয়েব মিথুনআবাহনী বিরতিতে যায় ১-০ ব্যবধানে এগিয়ে থেকে। দ্বিতীয়ার্ধেও আক্রমণের ধার ধরে রাখে তারা। তবে ৭৫ মিনিটে চমৎকার একটি সুযোগ নষ্ট করে লেমোসের দল। বের্নহার্টের নেওয়া ফ্রি-কিক বল পান সাদউদ্দিন। তার বাড়ানো সোজা ক্রস থেকে হেড নেন বেলফোর্ট। কিন্তু বল ফিরে আসে প্রতিপক্ষের পোস্টে লেগে।

তবে ব্যবধান বাড়াতে আর সময় নেয়নি আবাহনী। ৮৭ মিনিটে জীবনের পাস থেকে বল পান বের্নহার্ট। কিরগিজস্তান ফরোয়ার্ডের দূরপাল্লার শট খুঁজে নেয় পুলিশের জাল।  

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল আবাহনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-16 21:07:15