bangla news

উত্তরাঞ্চলের ভরসা মুশফিক 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৬ ৭:২৭:১৭ পিএম
মুশফিক

মুশফিক

দ্বিতীয় ইনিংস শুরু করে ৫ ‍উইকেটে ১৪৫ রান নিয়ে তৃতীয় দিন শেষ করেছে উত্তরাঞ্চল। নাঈম ইসলামের দল লিড নিয়েছে ৮৬ রানের। 

এর আগে উত্তরাঞ্চল প্রথম ইনিংসে অলআউট হয় ২৭২ রানে। ইয়াসির আলীর সেঞ্চুরিতে পূর্বাঞ্চল প্রথম ইনিংসে করে ৩৩১ রান।

রোববার (১৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) চারদিনের টেস্টে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তৃতীয় দিন শুরু করে সেঞ্চুরিয়ান ইয়াসির ও নাঈম হাসান। আগেরদিনের ১৩৪ রানের সঙ্গে আর ৩১ রান যোগ করতেই সানজামুলের বলে সাজঘরে ফেরেন ইয়াসির। নাঈমকেও (৩১) সাজঘরে ফেরান সানজামুল। 

আগেরদিন ৮ উইকেটে ৭ উইকেটে ২৮১ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করেছিল পূর্বাঞ্চল। সানজামুল নিয়েছেন ৭ উইকেটে। আগেরদিন পূর্বাঞ্চলের ৫ উইকেট নিয়েছিলেন তিনি। 

দ্বিতীয় ইনিংস শুরু করে দ্রুত রনি তালুকদার (৫) ও তানভীর হায়দারকে (১৪) হারায় উত্তরাঞ্চল। তবে জুনাইদ সিদ্দিকী (৩৬) ও অধিনায়ক নাঈম ইসলামের (৩৫) ব্যাটে সেই ধাক্কা কাটিয়ে ওঠে তারা। মাঝখানে আরিফুল হক (৯) বিদায় নিলেও উত্তরাঞ্চলকে লিডের পথে নিয়ে যান মুশফিকুর রহীম। 

প্রথম ইনিংসের সেঞ্চুরিয়ান আগামীকাল চতুর্থ বা শেষদিন শুরু করবেন ব্যক্তিগত ২৩ রান নিয়ে। তার সঙ্গে ব্যাটিংয়ে নামবেন মাহিদুল ইসলাম অংকন (২২)। 

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-16 19:27:17