bangla news

বিশ্বজয়ী ক্রিকেটার ইমনকে নিজ জেলায় সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৬ ৬:২৮:৪৫ পিএম
সংবর্ধনা অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

সংবর্ধনা অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

নোয়াখালী: অনূর্ধ্ব ১৯ যুব ক্রিকেট বিশ্বকাপজয়ী ক্রিকেটার পারভেজ হোসেন ইমনকে নিজ জন্মস্থান নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

রোববার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে লায়ন ইসমাইল-ফিরোজ ফাউন্ডেশনের উদ্যোগে স্থানীয় ছয়ানী উচ্চ বিদ্যালয় মাঠে এ গণসংবর্ধনার আয়োজন করা হয়। এসময় সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হন ইমন।

গণসংবর্ধনায় ইমনের সহপাঠী, আত্মীয়-স্বজনসহ দূর-দূরান্ত থেকে বিপুল সংখ্যক ক্রিকেটপ্রেমী মানুষ অংশ নেন। এসময় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ইমনকে ফুল ও ক্রেস্ট দেওয়া হয়। এরআগে এলাকার যুবক ও তরুণরা তাকে মোটর শোভাযাত্রা মাধ্যমে সংবর্ধনাস্থলে নিয়ে আসেন।

সংবর্ধনায় অনুভূতি ব্যক্ত করতে গিয়ে ইমন বলেন, বিশ্বকাপ জয়ের পর দেশে এসে এ পর্যন্ত অনেকগুলো সংবর্ধনা পেয়েছি। কিন্তু নিজের জন্মস্থানে এসে সংবর্ধিত হওয়ায় গৌরবান্বিত বোধ করছি।

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নের ভবানী জীবনপুর গ্রামের সিরাজ বাবুলের ছেলে ইমন। তিন ভাই-বোনের মধ্যে ইমন সবার ছোট।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-16 18:28:45