bangla news

জমকালো আয়োজনে সোহাগ গাজীর বিবাহোত্তর সংবর্ধনা সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৫ ৫:১৩:৫২ পিএম
সোহাগ গাজী ও সুমি: ছবি-বাংলানিউজ

সোহাগ গাজী ও সুমি: ছবি-বাংলানিউজ

পটুয়াখালীঃ বসন্তের দ্বিতীয় দিনে ক্রিকেটার সোহাগ গাজী’র বর্ণাঢ্য আয়োজনে বৌভাত সম্পন্ন হয়েছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে পটুয়াখালী ক্লাবে ২৮ বছর বয়সী অফ-ব্রেক তারকার সঙ্গে কুষ্টিয়ার কন্যা সুমাইয়া সরকার সুমি’র বিবাহোত্তর বৌভাত অনুষ্ঠিত হয়। 

বৌভাতে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সোহাগ গাজী পটুয়াখালীর শাহজাহান গাজী ও হাসিনা বেগমের কনিষ্ঠ পুত্র এবং কনে সুমাইয়া সরকার সুমি কুষ্টিয়ার খাজা নগরের সালাম সরকার ও জিন্নাত রেহেনার কনিষ্ঠ কন্যা। 

সোহাগ গাজী ও সুমি: ছবি-বাংলানিউজ২০১২ সালে বাংলাদেশের ৬৪তম টেস্ট ক্রিকেটার হিসেবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অভিষেক হয় সোহাগ গাজীর। শের-ই-বাংলা স্টেডিয়ামের সে ম্যাচে বাংলাদেশ হারলেও দ্বিতীয় ইনিংসে ৬ উইকেট নিয়েছিলেন তিনি। 

একই বছর ক্যারিবিয়ানদের বিপক্ষে ওয়ানডেতে অভিষেক হয় তার। সেই ম্যাচে ২৯ রানে ৪ উইকেট নিয়ে রেকর্ড গড়েন তিনি। বাংলাদেশিদের মধ্যে অভিষেক ম্যাচে যা এর আগে কেউ করে দেখাতে পারেননি।  

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-15 17:13:52