bangla news

খুলনায় বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৫ ৪:১৪:৩৮ পিএম
বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

খুলনা: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় খুলনা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০টায় খুলনা জেলা স্টেডিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন প্রধান অতিথি থেকে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন।

উদ্বোধনকালে জেলা প্রশাসক বলেন, খেলাধুলা শিক্ষার্থীর মন ও দেহ ভালও রাখে এবং মেধা বিকাশে সহায়তা করে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে বলেই আমাদের শিক্ষার্থীরা খেলাধুলা করার সুযোগ পেয়েছে।

আন্তর্জাতিকভাবে খেলাধুলায় ছেলেমেয়েরা সুনামের সঙ্গে কৃতিত্ব অর্জন করছে। যার প্রমাণ ভারতকে হারিয়ে অনূর্ধ্ব-১৯ যুব বিশ্বকাপ ক্রিকেট খেলায় জয়। শিক্ষার্থীদের আরো ভালো খেলে দেশ ও জাতির মুখ উজ্জ্বল করতে হবে।

খুলনা জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা পরিচালনা কমিটির চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা প্রাইম ব্যাংক লিমিটেডের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সাইদুর রহমান, মুক্তিযোদ্ধ মো. আলমগীর কবির ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা পরিচালন কমিটির সম্পাদক এসএম ইনামুল কবির মন্নু, জেলা ক্রীড়া সংস্থার সহ সাধারণ সম্পাদক মোতালেব মিয়া, যুগ্ম সাধারণ সম্পদক জিএম রেজাউল ইসলাম, কোষাধ্যক্ষ হাসান জহীর ইসলাম প্রমুখ।

প্রতিযোগিতায় ক, খ ও গ এই তিনটি গ্রুপ মিলে খুলনার মাধ্যমিক পর্যায়ে ১২টি বিদ্যালয় অংশ নেবে। 

উদ্বোধনী খেলায় গাজী মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় বনাম ওজোপাডিকো হাই স্কুল মোকাবিলা করছে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
এমআরএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট খেলা খুলনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-15 16:14:38