bangla news

ইনজুরি নিয়েই জার্মানির ফ্যাশন শোয়ে হাজির নেইমার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৫ ১:৩৫:২৪ পিএম
দুই জার্মান মডেলের সঙ্গে নেইমার/ছবি: সংগৃহীত

দুই জার্মান মডেলের সঙ্গে নেইমার/ছবি: সংগৃহীত

বিতর্কের সঙ্গে নেইমারের দারুণ সখ্যতা। হাজারো সমালোচনাও তাকে থামাতে পারে না। এবারও তেমনই এক বিতর্কিত কাণ্ড ঘটিয়েছেন তিনি। ইনজুরির কারণে মাঠে নামতে না পারলেও জার্মানিতে অনুষ্ঠিত এক ফ্যাশন শোয়ে ঠিকই হাজির হয়েছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। দলের সবচেয়ে বড় তারকার এহেন কাণ্ডজ্ঞান দেখে খেপেছেন পিএসজির কর্তাব্যক্তিরা।

আগামী সপ্তাহে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ম্যাচে জার্মান জায়ান্ট বরুশিয়া ডর্টমুন্ডের মুখোমুখি হবে পিএসজি। এমন বড় ম্যাচের আগে পুরোদমে অনুশীলন শুরু করে দিয়েছেন টমাস টুখেলের শিষ্যরা। তবে ইনজুরি আক্রান্ত নেইমারকে বিশ্রামে রাখা হয়েছে, যাতে দ্রুত সেরে উঠতে পারেন তিনি।

ক্লাবের পরিকল্পনা যাই হোক না কেন, নেইমার যেন সবাইকে চমকে দেওয়ার সিদ্ধান্ত নিয়েই রেখেছিলেন। এমনিতেই তাকে নিয়ে ফের আগ্রহ দেখাতে শুরু করেছে বার্সেলোনা। আগামী গ্রীষ্মেই হয়তো একটা সুরাহা হয়েও যেতে পারে। ওদিকে নেইমার নিজে আনন্দ-ফুর্তিতে মেতে আছেন। সর্বশেষ তাকে দেখা গেছে জার্মানির বিখ্যাত পোশাকের ব্র্যান্ড ‘রিপ্লে’র একটি ফ্যাশন শোয়ে।

ফ্যাশন শো শেষে আয়োজিত পার্টিতে রেড কার্পেটে গিয়ে মডেলদের সঙ্গে হাসি-তামাশায় নিমগ্ন ছিলেন নেইমার। তাকে বেশ খুশি খুশি লাগছিল। কিন্তু তার ক্লাব এতে মোটেই খুশি হতে পারেনি। কোচ টুখেল আগেই জানিয়েছিলেন, পরের ম্যাচে নেইমারকে পাওয়ার নিশ্চয়তা দেওয়া সম্ভব নয়। এখন তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থাও নিতে পারে ক্লাব, এমনটাই জানিয়েছে একাধিক ফরাসি সংবাদমাধ্যম।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
এমএইচএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   নেইমার ফুটবল পিএসজি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-15 13:35:24