bangla news

সৌম্যের জীবনসঙ্গী হচ্ছেন প্রিয়ন্তি

শেখ তানজির আহমেদ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৪ ১২:২৬:০৯ পিএম
সৌম্যের ভেরিফায়েড ফেসবুকে দেওয়া ছবি

সৌম্যের ভেরিফায়েড ফেসবুকে দেওয়া ছবি

সাতক্ষীরা: প্রিয়ন্তি দেবনাথ পূজা। বর্তমান সময়ের সবচেয়ে কাঙ্ক্ষিত নাম হতে পারে এটা। কারণ তিনিই হতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ড্যাশিং ওপেনার সৌম্য সরকারের জীবনসঙ্গী। প্রথমে সৌম্য বা তার পরিবারের পক্ষ থেকে নামটি প্রকাশে লুকোচুরি করা হলেও শেষ পর্যন্ত তা গোপন থাকেনি।

শুধু তাই নয়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবিও ভাইরাল হয়েছে। যেটা সৌম্য সরকার নিজেই তার ভেরিফাইড ফেসবুক পেজে শেয়ার করেছেন।

ছবিটিতে ঘরের মধ্যে একটি শোভাবর্ধনকারী গাছের ফুল ও ফলের মধ্য দিয়ে দেখা যাচ্ছে দু’জনকে। যেখানে বর বেশে রোমান্টিক মুডে সৌম্য বসে আছেন একটি মেয়ের সঙ্গে। মেয়েটিই হতে পারেন তার জীবনসঙ্গী প্রিয়ন্তি দেবনাথ পূজা।

যার বাবা-দাদার বাড়ি খুলনায়। বর্তমানে থাকেন ঢাকার গ্রিন রোডে। পড়াশুনা করছেন ও লেভেল হায়ার সেকেন্ডারিতে (এইচএসসি) ঢাকার একটি কলেজে।

যদিও এই ছবি নিয়ে পাঠক সমাজে ইতোমধ্যে নানা প্রশ্নের জন্ম দিয়েছে। ছবিটি অনেকটা আফটার ওয়েডিং ফটোশুটের মতো।

পাঠক সমাজের অজানা মনে প্রশ্ন, সৌম্যর বিয়ে হয়ে গিয়েছে, এখন কি শুধুই আনুষ্ঠানিকতা?

এদিকে, এ ব্যাপারে সৌম্য সরকারের বাবা সাতক্ষীরার সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আপনারা যা শুনেছেন, সব ঠিক। সৌম্যর বিয়ে হচ্ছে। পাত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজা। বিয়ে ২৮ ফেব্রুয়ারি।’

এর বেশিকিছু আর বলতে চাননি তিনি।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-14 12:26:09