bangla news

রোনালদোর সঙ্গে অবশ্যই খেলতে চাই: রাকিতিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৪ ১১:৫২:৫৬ এএম
রোনালদো ও রাকিতিচ

রোনালদো ও রাকিতিচ

ইভান রাকিতিচের মতো ভাগ্যবান ফুটবলার খুব কমই আছেন। ক্লাব বলেন বা জাতীয় দলে, ক্রোয়েশিয়ান মিডফিল্ডারের অভিজ্ঞতা আছে দুই ব্যালন ডি’অর জয়ী তারকা লিওনেল মেসি ও লুকা মদরিচের সঙ্গে ড্রেসিংরুম ভাগাভাগি করার। 

সামনে হয়তো পাঁচটি ব্যালন ডি’অরের মালিক ক্রিশ্চিয়ানো রোনালদোর পাশেও দেখা যেতে পারে রাকিতিচকে। বার্সেলানা মিডফিল্ডার যে খেলতে চান পর্তুগিজ উইঙ্গারের সঙ্গেও। নিজের ভবিষ্যত সম্পর্কে এমনটাই জানিয়েছেন ৩১ বছর বয়সী ক্রোয়াট, ‘অবশ্যই, আমি ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে খেলতে চাই।’ 

সিআর সেভেনের সঙ্গে খেলতে চাওয়ার প্রসঙ্গে বিআর ফুটবলকে রাকিতিচ আরও বলেন, ‘ফুটবল ইতিহাসে তিনিও একজন সেরা খেলোয়াড়। তাকে খেলতে দেখলে আপনি উপভোগ করবেন এবং তিনি জুভেন্টাসে খুব ভাল খেলছেন।’ 

গত দুই মৌসুম ধরে রাকিতিচের ক্যাম্প ন্যু ছাড়া নিয়ে গুঞ্জন চলছে। চলতি মৌসুমের শুরুতে শোনা গিয়েছিল, ক্রোয়েশিয়ান মিডফিল্ডারকে পিএসজি’র কাছে বিক্রি করে দিতে পারে কাতালানরা। কিন্তু তা আর আলোর মুখ দেখেনি। 

এবার মৌসুমের অর্ধেকে শোনা যাচ্ছে, রাকিতিচের নতুন ঠিকানা হিসেবে সম্ভাব্য তালিকায় আছে জুভেন্টাসও। যেখানে বীর দর্পে সিরি’আ লিগ মাতাচ্ছেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো। যদি দুইয়ে দুইয়ে চার মিলে যায়, সামনে হয়তো রাকিতিচকে দেখা যেতে পারে পর্তুগিজ উইঙ্গারের পাশে। 

প্রতিপক্ষ হিসেবে পেলেও কখনো ড্রেসিংরুম ভাগাভাগি করেননি রোনালদো-রাকিতিচ।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল ক্রিশ্চিয়ানো রোনালদো
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-14 11:52:56