bangla news

সন্তানের সাফল্যে শরিফুলের বাবা-মা’র চোখে আনন্দ অশ্রু

সোহাগ হায়দার, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৩ ৮:৪৭:২৫ পিএম
বিশ্বকাপজয়ী শরিফুলকে বরণ করে নিয়েছে তার পরিবার ও গ্রামবাসী/ছবি: বাংলানিউজ

বিশ্বকাপজয়ী শরিফুলকে বরণ করে নিয়েছে তার পরিবার ও গ্রামবাসী/ছবি: বাংলানিউজ

পঞ্চগড়: বিশ্বকাপ জয়ের গৌরব নিয়ে অনূর্ধ্ব-১৯ দলের পেসার শরিফুল ইসলাম নিজ বাড়িতে ফিরেছেন। প্রিয় সন্তানের এমন বড় সাফল্যের খুশিতে শরিফুলের বাবা-মা'র চোখে দেখা গেল আনন্দ অশ্রু।

অন্যদিকে তার আগমন উপলক্ষে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দণ্ডপাল ইউনিয়নের মৌমারী নগরডাঙ্গা এলাকার প্রত্যন্ত অঞ্চলে যেন আনন্দ-উৎসব শুরু হয়ে গেছে। তাকে একনজর দেখার জন্য হাজারো উৎসুক মানুষের ভিড়। ক্যামেরা-মোবাইলে ছবি তোলার জন্য কাড়াকাড়ি। শত শত মানুষের মুখে প্রশংসা বাক্য।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছালেও সেখানকার আনুষ্ঠানিকতা শেষে গাড়িবহর নিয়ে বিকেল ৩টায় নিজ গ্রামের বাড়ি মৌমারীতে পৌঁছান শরিফুল। এসময় শরিফুলকে তার পরিবারসহ গ্রামের লোকজন ও জেলার বিভিন্ন এলাকা থেকে আগত ক্রিকেটভক্তরা মিষ্টি মুখ করিয়ে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। শরিফুলের বাড়ি ফেরার খবরে সকাল থেকেই অপেক্ষা করতে দেখা যায় পরিবার, বন্ধু-বান্ধব ও এলাকাবাসীদের।

এসময় শরিফুল বলেন, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের পর দেশে ফিরে বিভিন্নভাবে শুভেচ্ছা পেয়েছি। তবে নিজ গ্রামের বাড়ি ও এলাকার এত মানুষের ভালোবাসা পেয়ে আমি মুগ্ধ। সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেন জাতীয় দলের জন্য ভালো কিছু করতে পারি।

শরিফুলের বাবা দুলাল মিয়া বাংলানিউজকে বলেন, 'আজ ছেলেকে নিয়ে অনেক গর্ব হচ্ছে, যেটা বলে প্রকাশ করার মতো না। আমি সকলের কাছে দোয়া চাই আমার ছেলে যেন জাতীয় দলের হয়ে খেলতে পারে।'

দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রমে গত ৯ ফেব্রুয়ারি যুব বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। দেশের ক্রিকেটের স্মরণীয় ওই ম্যাচে বল হাতে দারুণ পারফর্ম করেছেন শরিফুল। ১০ ওভার বল করে ২ উইকেট তুলে নিতে মাত্র ৩১ রান খরচ করেছেন এই যুবা পেসার। তাছাড়া মাত্র ৩.১০ ইকোনমি রেটে বল করার পাশাপাশি এক ওভার মেডেনও আছে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-13 20:47:25