bangla news

জয় দিয়ে বিপিএল শুরু বসুন্ধরা কিংসের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৩ ৬:৩৯:২৬ পিএম
ফাইল ছবি

ফাইল ছবি

নবাগত উত্তর বারিধারাকে ১-০ গোলে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের (বিপিএল) নতুন আসরে যাত্রা শুরু করল বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। দলের জয়ে একমাত্র গোলটি করেছেন অধিনায়ক দেনিয়েল কলিনদ্রেস।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ৩-১৫ মিনিটে নীলফামারীর আন্তর্জাতিক শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের শুরু থেকে বেশকিছু আক্রমণ শানালেও গোলের দেখা পাচ্ছিল না বসুন্ধরা কিংস। তবে শেষ পর্যন্ত দলকে জয়বিহীন শুরুর ধাক্কা পেতে দেননি অধিনায়ক।

খেলার শুরু থেকে বসুন্ধরা কিংসের অসংখ্য আক্রমণ সামাল দিলেও শেষ পর্যন্ত আর নিজেদের জাল সুরক্ষিত রাখতে পারেনি উত্তর বারিধারা। ম্যাচের ৮৭তম মিনিটে বসুন্ধরাকে স্বস্তির গোল এনে দেন কলিনদ্রেস। সুফিলের ক্রস ধরতে ব্যর্থ হন বারিধারার গোলরক্ষক। আর এই সুযোগ কাজে লাগিয়ে আলতো টোকায় বল জালে ঠেলে দেন বসুন্ধরার কোস্টারিকান তারকা। 

খেলা শুরুর আগে বেলুন ও পায়রা উড়িয়ে বসুন্ধরার হোম ভেন্যু শেখ কামাল স্টেডিয়ামে বিপিএল’র উদ্বোধন করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।

এ সময় পুলিশ সুপার মোখলেছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র সাবেক সভাপতি সফিকুল আলম ডাবলু প্রমুখ উপস্থিত ছিলেন।

ঘরের মাঠে খেলা হওয়ায় বসুন্ধরাকে সমর্থন জানাতে স্টেডিয়ামে হাজির হয়েছিলেন হাজারো দর্শক। গ্যালারি সেজেছিল কিংসের জার্সির রঙে তথা লাল রঙে। এমনকি উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছিল পুরো শহরজুড়ে। দিনশেষে অবশ্য হতাশ হতে হয়নি স্বাগতিক দর্শকদের। ঘরের দলের জয়ের পর উৎসবটা হয়েছে আরও রঙিন।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-13 18:39:26